Bengali Serial Update: টিআরপি লাগাতার খারাপ স্কোর হওয়াতে ‘খড়কুটো’ জায়গা হারালো! সেই জায়গা নিচ্ছে ‘আলতা ফড়িং’

Advertisement

Advertisement

যেমনটা প্রত্যাশিত ছিল ঠিক তেমনটাই ঘটল এক্কেবারে বছরের প্রথম দিন! টিআরপি তালিকায় দীর্ঘদিন দিন খারাপ স্কোর থাকাতে অনেকের ধারণা ছিল এবার এই ধারাবাহিক নিজের স্লট হারাবে। এবার তাই হল। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র নিজের স্লট হারালো। মাস কয়েক আগেও সন্ধ্যা ৭.৩০টা বাজলেই মা কাকিমারা টিভি চালিয়ে স্টার জলসার পর্দায় চোখ রাখে সৌজন্য-গুনগুনের রসায়ন হাঁ করে দেখবে বলে। শুধু এদের রসায়ন না পটকা-পুটুপিসি-জেঠাইদের সকলের সুদক্ষ অভিনয় দেখার জন্য। দর্শকের প্রিয় ধারাবাহিকের তালিকায় নাম আসতো খড়কুটো।

Advertisement

তবে গত কয়েক মাস ধরে টিআরপি তালিকায় প্রথম সেরা দশে জায়গা ধরে রাখতে পারেনি এক সময়ের স্লট লিডার ধারাবাহিক ‘খড়কুটো’। পরিচালক যত চেষ্টাই করুক সৌগুন জুটির পুরোনো ম্যাজিক দেখাতে পারছেনা। অনেকেই বলতে শুরু করেছেন গল্পের খেই হারাচ্ছে৷ সৌজন্য-গুনগুনের সুখী গৃহকোণে তিন্নির অনাধিকার প্রবেশ না পসন্দ ছিল আর তার জেরেই স্লট হারালো ‘খড়কুটো’।

Advertisement

আগামী ১০ই জানুয়ারি থেকে স্টার জলসার পর্দায় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হচ্ছে ‘আলতা ফড়িং’। গর মাসের মাঝেই সামনে এসেছিল এই নতুন ধারাবাহিকের। জীবন সংগ্রামের এক অন্যরকম গল্প নিয়ে আসছে প্রযোজক সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার এই নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে রয়েছেন অর্ণব বন্দ্যোপাধ্যায়, যাঁকে শেষ ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ছোটুর ভূমিকায় দেখেছে দর্শক। অন্যদিকে প্রধান নায়িকার ভূমিকায় রয়েছেন খেয়ালি মণ্ডল। প্রধান নায়িকার চরিত্রে এটা খেয়ালির প্রথম ব্রেক হলেও এর আগে কালার্স বাংলার ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকে দর্শক দেখেছে। অভিনয়ের পাশাপাশি নাচে বিশেষ পটু এই নবাগতা। কালার্স ডান্স রিয়ালিটি শো ‘বিন্দাস ডান্স’ সিজন ১-এর প্রতিযোগী খেয়ালি।

Advertisement

 

তবে প্রশ্ন হলন্তু এবার ‘খড়কুটো’র কী হবে! এই ধারাবাহিক কি শেষ হচ্ছে? না, এখনই ‘খড়কুটো’ শেষ হচ্ছেনা নযেমনটা ‘মোহর’ ধারাবাহিকের সঙ্গে হয়েছিল এবারও ঠিক তেমনটাই ঘটল এই ধারাবাহিকের সাথে। দুপুরের স্লটে নামিয়ে দেওয়া হয়েছে সকলের প্রিয় ‘খড়কুটো’কে। আগামী ১০ জানুয়ারি থেকে দুপুর ২.৩০টের স্লটে দেখা যাবে এই ধারাবাহিক। তবে সময়ের এই পরিবর্তনে এক্কেবারে খুশি নয় সৌগুন অনুগামীরা। চ্যানেল কর্তৃপক্ষের উপর তুমুল রেগে আছেন তাঁরা। একজন লিখেছেন, ‘এর চেয়ে তো শেষ করাই ভালো ছিলো’, কারুর মতে ‘এটার কোন মানে হয়? এত বড় বড় মানের অভিনেতাদের অপমান ছাড়া এটাকে আর কি বলে? এটা কোন সময় হলো, এর থেকে বন্ধ করুন গল্পও নষ্ট হয়ে গেছে! কিন্তু এই দুপুরে কেন পাঠালেন, ফালতু চ্যানেল একটা!’

তবে তৃণা-কৌশিকের অনুগামীরা এই সময় পরিবর্তন নিয়ে সেভাবে বিশেষ চিন্তিত নন, তাঁদের কথায়- ‘নতুন সময় নতুন রূপে খড়কুটো, সময় যাই হোক সেটা ম্যাটার করে না,খড়কুটো যে থাকছে আমাদের কাছে এটাই অনেক, নতুন সময়ও সকলকে টেক্কা দেবে সকলের প্রিয় ‘খড়কুটো’।  আবার কেউ কেউ অভিযোগ করেছেন ৭+ টিআরপি ধরে রাখলেও কেন কোপ পড়ল এই ধারাবাহিকের উপর, আসলে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের মেগা ‘যমুনা ঢাকি’র সঙ্গে লড়াইয়ে সাথে জেতার জন্য এই সিদ্ধান্ত। গত কয়েক মাস টিআরপি তালিকায় লাগাতার দ্বিতীয় বা তৃতীয় স্থানে রয়েছে যমুনা আর সংগীতের রসায়ন। আএ সেই জায়গায় কোনোভাবে নেই খড়কুটোর। দেখা যাক নতুন ধারাবাহিক যমুনা ধারাবাহিকের সাথে লড়াই করে জিততে পারে কিনা।

Recent Posts