Categories: বিনোদন

Suhana Khan: ২১-এ পা দিল মেয়ে! মা গৌরির কাছে বিয়ের সম্বন্ধ এল সুহানার জন্য

Advertisement

Advertisement

সদ্য ২১ এ পা দিলেন ও শাহরুখ খান এবং গৌরী খানের একমাত্র মেয়ে সুহানা খান। সুহানা শাহরুখের চোখের মনি। একদম নিজের বাবা শাহরুখ খানের কার্বন কপি নাকি শাহরুখের এই মেজো সন্তান। অবশ্য এই কথা সর্বদা বলে এসেছে সুহানার মা গৌরী খান। ২১ শে মে ছিল সুহানার জন্মদিন। তবে এইসময় মেয়ে কাছে নেই। অনেকটা দূরে থাকলেও ভার্চুয়ালী মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানান গৌরি খান। মেয়ের একটি সুন্দর ছবি দিয়ে  জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিলেন। লিখেছেন, ‘শুভ জন্মদিন তোমার মা তোমাকে সর্বদা ভালোবাসে’।

Advertisement

অভিনয় নিয়ে নিজের পড়াশোনার কারণে এখন নিউ ইয়র্কের সাময়িক বাসিন্দা সুহানা। গতবছর লকডাউনে বাড়ি ফিরলেও ফের বিদেশে নিজের পড়াশোনার জন্য পাড়ি দিয়েছেন সুহানা। সুহানা এখনো সিনে ইন্ড্রাস্টিতে পা রাখেননি। পড়াশোনা শেষ করে সিনে জগতে পা রাখবেন। তবে এখনো অভিনয় না করলে অনেক ম্যাগাজিনের হয়ে শাহরুখ তনয়া ফটোসেশান করে থাকেন। কিছুদিন আগে একটি শর্টফিল্মে কাজ করেছিলেন সুহানা। তবে এখন নিজের কেরিয়ার নিয়ে বেশ ফোকাস সুহানা।

Advertisement

তবে এর মাঝে গৌরির কাছে নিজের ২১ বছরের মেয়ের সমন্ধ আসে। তাও আবার ভার্চুয়ালি। কি করে ভাবছেন তো? খোলসা করে বলা যাক। গৌরি নিজের মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেই পোস্টের নীচেই এই সুহেব নামে এক যুবক কোনো লাজ লজ্জা না করেই গৌরি খানকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন। সেই জনৈক ব্যক্তি সুহানাকে বিয়ে করার ইচ্ছায় লিখলেন, ‘গৌরী ম্যাম আমার বিয়ে সুহানার সঙ্গে করিয়ে দিন। আমার মাসিক বেতন ১ লক্ষেরও বেশি’। 

Advertisement

সুহেব নামের ওই যুবকের মন্তব্য কোনো বাকি নেট ইউজারের চোখ এড়াইনি বরং, সকলের দৃষ্টি আকর্ষন করেছে। তবে এই কমেন্ট দেখে গৌরি বা শাহরুখ কেউ কোনো প্রতিক্রিয়া করেননি। তবে এই কমেন্ট বেশ ভাইরাল হয়ে যায়। অনেকেই প্রশ্ন সুহেবের বেতন শুনে শাহরুখ কী মন্তব্য করবেন? তবে অনেকে বললেন, একসময়ে এক টক শোতে মেয়ের হবু স্বামীর জন্য সাতটি নিয়ম প্রযোজ্য করেভছিলেন মজা করে। তার মধ্যে একটি ছিল সুহানার বয়ফ্রেন্ড বা স্বামীকে ভালো চাকরি করতে হবে। সুহেব তো ভালো চাকরি করে তাহলে কিং খান এই সমন্ধ মানবে না খারিজ করবে। তবে তা জানা যাবে ভবিষ্যতে।