‘মিরাক্কেল’ থেকে বাদ পড়লেন শ্রীলেখা মিত্র, নতুন বিচারকের আসনে কে? জানুন

Advertisement

Advertisement

জনপ্রিয় কমেডি শো ‘মিরাক্কেল’ খুব শীঘ্রই আসতে চলেছে। কিন্তু এবারে জাজের চেয়ারে দেখা যেতে পারে নতুন কাউকে। অভিনেত্রী শ্রীলেখা-র পরিবর্তে দেখা যেতে পারে স্বস্তিকা অথবা নুসরাত অথবা পাওলি দামকে।

Advertisement

হঠাৎ এই চরিত্র বদলের কারণ কি হতে পারে বলে আপনাদের অনুমান? সেই ব্যাপারেই মুখ খুললেন শ্রীলেখা। তিনি সোশ্যাল মিডিয়াতে স্পষ্ট করে জানিয়েছেন যে “সবচেয়ে জনপ্রিয় কমেডি শো ‘মিরাক্কেল’ শ্রীলেখা কে ছাড়াই শুরু হতে চলেছে। সত্য কথা বলার জন্য এবং তেল না দেওয়ার জন্য আমি এই মূল্যটি প্রদান করি। ধন্যবাদ সম্মানিত চ্যানেলকে।” প্রায় বিদ্রুপ করেই শ্রীলেখা জানান ” তুমি ঠিক মহিলা আমি আমার ‘খামতি’ স্বীকার করি। আমার বিদ্বেষীদের এখন একটি পার্টি আছে (sic)। ”

Advertisement

বেশ কিছুদিনের আগে শ্রীলেখা টলিউডের হাটে হাঁড়ি ভেঙেছিলেন। প্রকাশ্যে এনেছিলেন স্বজনপোষণ ও তাঁর ব্যক্তিগত জীবনের কিছু কাহিনী। তাঁর সঙ্গে করা প্রত্যেকটি আচরণ ও কিছু না বলা কথা প্রকাশ্যে এনেছিলেন। টলিউডে তাঁর স্থান নিয়ে স্পষ্ট কথা প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। এরপর তাঁর বক্তব্য ঘিরে বহু সমালোচনা তৈরী হয়। তাঁর জন্যই কি শ্রীলেখাকে বাদ পড়তে হলো ‘মিরাক্কেল’ থেকে? উত্তর মিলবে শো স্টার্ট হবার পর।

Advertisement

Recent Posts