আফ্রিকাতে সাপ নিয়ে খেলছেন পরিচালক সৃজিত, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

পরিচালক হিসেবে টলিমহলে তার খ্যাতি আকাশছোঁয়া। সৃজিত ফ্র্যাঞ্চাইচির আলাদা ফ্যান ফলোয়িং রয়েছে বাংলার দর্শকদের মধ্যে। অন্যরকমভাবে নিজের ছবি উপস্থাপনে দক্ষ সৃজিত একারনেই বাঙালির মনে প্রানে সমাদৃত। গতবারে বাংলা ছবি হিসেবে জাতীয় পুরষ্কারটি এসেছে তারই ঝুলিতে, ছবির নাম ‘এক যে ছিল রাজা’।

Advertisement

বাংলার সিনেজগতে একাধিক হিট ছবির সাক্ষী তিনি। অটোগ্রাফ, বাইশে শ্রাবন থেকে হালফিলের দ্বিতীয় পুরুষ, সবটাতেই অনন্য সৃজিত। উমা, জুলফিকার, এক যে ছিল রাজা ইত্যাদি তার ছবিগুলির মধ্যে অন্যতম। কাকাবাবু সিরিজের ছবির জন্যও বেশ প্রংসশিত ওনার কাজ। এর আগে ‘মিশর রহস্য’ ও ‘ইয়েতি অভিযান’এ নজর কাড়েন তিনি।

Advertisement

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়

Advertisement

দুটি ছবির অভূতপূর্ব সাফল্যের পর তার তৃতীয় ছবির কাজের সূচনাও ইতিমধ্যে সেরেছেন তিনি। এর আগের দুটি ছবিতে কাকাবাবুর চরিত্রে অভিনয় করেছেন কিংবদন্তী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সন্তুর চরিত্রে অভিনয় করেন অভিনেতা আরিয়ান ভৌমিক।

এবার ফনী হাতে নবতম ছবিটির শুভারম্ভ করেই ফেললেন সৃজিত। হাতে সাপ ধরে এই ছবি পোস্ট করে সোশ্যালে সিনেমাটির সম্পর্কে জানান দিলেন পরিচালক। সদ্যই বাংলাদেশি অভিনেত্রী মিথিলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের পর এটি তার দ্বিতীয় ছবি। অভিযান ভিত্তিক সৃজিতের ছবি নিয়ে দর্শকমনে উত্তেজনার পারদ চড়তে শুরু করল বলে।