অন্তস্বত্তা শ্রেয়া ঘোষাল, মায়ের ৬০ বছরের জন্মদিন সেলিব্রেট গায়িকার, রইল সমস্ত ছবি

Advertisement

Advertisement

প্রতিটি মেয়ের জীবনে মা হওয়া এক বিশেষ মুহূর্ত। প্রত্যেক দিন মায়ের সঙ্গে ঝগড়া করা মেয়েটিও এইসময় চায় মায়ের সান্নিধ্য। মেয়েরা তাদের টিনএজে পৌঁছালে প্রায়ই তাদের মায়েরা বলেন “যেদিন মা হবি, সেদিন বুঝতে পারবি”। শ্রেয়া (Sreya Ghoshal)-ও চেয়েছেন তাঁর মায়ের সান্নিধ্য। কারণ কিছুদিনের মধ্যেই তিনিও হতে চলেছেন মা। বিয়ের ছয় বছর পরে শ্রেয়া ও শিলাদিত‍্য (Shiladitya) মা-বাবা হতে চলেছেন। চলতি বছরের 5 ই ফেব্রুয়ারি ছিল শ্রেয়া ও শিলাদিত‍্যর বিবাহবার্ষিকী। মার্চের শুরুতে শ্রেয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেছিলেন। তিনি হবু বেবির নাম দিয়েছেন ‘শ্রেয়াদিত‍্য’। শ্রেয়া এই খবর শেয়ার করে সকলের আশীর্বাদ ও ভালোবাসা কামনা করেছিলেন। নেটিজেনরাও শ্রেয়াকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

Advertisement

সম্প্রতি শ্রেয়ার মায়ের জন্মদিন ছিল। এই বছরের জন্মদিন শ্রেয়ার মায়ের কাছেও স্পেশ‍্যাল। কারণ খুব শীঘ্রই তিনি দিদিমা হতে চলেছেন। এই কারণে শ্রেয়া নিজের মায়ের জন্মদিন যথেষ্ট ঘটা করে পালন করেছেন। তবে আয়োজন ছিল ঘরোয়া। নিজেদের বাড়ি মায়ের জন্মদিন উপলক্ষ্যে সুন্দরভাবে সাজিয়েছিলেন শ্রেয়া। শ্রেয়ার মায়ের পছন্দ মতো ভ‍্যানিলা কেক নিয়ে আসা হয়েছিল। পরিবারের সদস্যদের উপস্থিতিতে লাজুক মুখে কেক কেটে সেলিব্রেশন করলেন শ্রেয়ার মা। মেয়েকে খাইয়ে দিলেন কেকের অংশ।

Advertisement

মায়ের বার্থডে সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মাকে বার্থডে উইশ করে শ্রেয়া লিখেছেন, এই বছর তাঁর মায়ের 60 তম জন্মদিন। তিনি মায়ের সুস্থতা কামনা করে লিখেছেন, তিনি যেন সারাজীবন তাঁর মায়ের ভালোবাসা পান এবং তিনিও সারাজীবন তাঁর মাকে ভালোবাসবেন। শ্রেয়া নিজের মাকে কনগ্র‍্যাচুলেট করে জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তিনি দিদা হতে চলেছেন।

Advertisement

Recent Posts