তুলকালাম কান্ড! শ্রীময়ীর সেটে জুন আন্টিকে প্রকাশ্যে চড় মারলেন ইন্দ্রানী হালদার

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বাঙালি ঘরের রমনীদের সন্ধ্যেটা কাটে ড্রয়িংরুমে চলা টিভি সিরিয়ালে। গোধুলি থেকে মধ্যরাত অবধি একের পর এক সিরিয়ালে বিনোদনের দিক বজায় রাখছেন বহু বানিজ্যিক চ্যানেল, বাংলা টেলিভিশন জগতে এই বিষয়ে এগিয়ে স্টার জলসার নাম। এর প্রতিটি ধারাবাহিকের চাহিদাই বেশ রমরমা। তাদের মধ্যেই শীর্ষস্থানীয় একটি ধারাবাহিক ‘শ্রীময়ী’ যা ইদানিংকালে বেশ টিআরপি গেইন করেছে।

Advertisement

অভিনেত্রী ইন্দ্রানী হালদার এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন। একজন সাধারন গৃহবধূ কীভাবে বিভিন্ন প্রতিকুলতার সম্মুখীন হয়েও শক্তহাতে সেগুলি পেরিয়ে এক সুন্দর ও স্বাভাবিক দাম্পত্য জীবনে ফিরে আসবে, সেই গল্পই বলবে ধারাবাহিকের মূলকথা।

Advertisement

যদিও তার দীর্ঘ পঁচিশ বছরের দাম্পত্য জীবন ভেঙে যায় জুন গুহ নামক এক মহিলার কুটচক্রান্তে, যে চরিত্রে অভিনয় করছেন উষসী চক্রবর্তী। তিনি ছলনা করে শ্রীময়ীর স্বামী অনিন্দ্য সেনগুপ্তকে বিয়ে করেন, যা সত্যিই দুঃখজনক। এরপরই শ্রীময়ীর জীবনে আসে নতুন মোড়। তার সাথে দেখা হয় রোহিত সেনের, যিনি কলেজ জীবনে শ্রীময়ীকে মনে মনে ভালোবাসতেন।

Advertisement

আরও পড়ুন : ঝুমা বৌদির হোলি খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখুন সেই ছবি

ধারাবাহিকের বর্তমান প্রোমোতে শ্রীময়ীর প্রতি বিরূপ মন্তব্য করতে দেখা যায় জুন গুহ ওরফে উষসী চক্রবর্তীকে, যার প্রতিবাদে তার দুই গালে কষিয়ে চড় মেরে যোগ্য জবাব দিলেন শ্রীময়ী। বর্তমানে এই টপিক নিয়েই সরগরম বাঙালির টেলিভিশনের পর্দায়।

সিরিয়ালের সাফল্যের দিকে তাকিয়ে আরও ছটি প্রাদেশিক ভাষায় এই ধারাবাহিক নির্মানের পরিকল্পনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। পরবর্তীতে শ্রীময়ী কী তার হারিয়ে যাওয়া সংসার ফিরে পাবে নাকি রোহিত সেনের সঙ্গে একটি নতুন জীবন শুরু করবেন তা গোপন রইল সময়ের অপেক্ষায়। ধারাবাহিকের জমজমাট প্রোমোটি দেখে নিতে নীচের পোস্টটি অবশ্যই দেখুন।

Recent Posts