বান্ধবীর সাথে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ কাঞ্চনের! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

শোভন-বৈশাখি, নুসরত-যশ নয়। এখন পেজ থ্রি সরগরম আরো এক বিয়ে ভাঙার গল্প নিয়ে। পিঙ্কি-কাঞ্চন- শ্রীময়ী। ছোটপর্দার চেনা মুখ শ্রীময়ী চট্টরাজ। তাঁর সঙ্গেই নাকি প্রেমে মজেছেন টলিউডের কমেডিয়ান কাঞ্চন মল্লিক। সম্প্রতি এই গুঞ্জনে তোলপাড় টলিদুনিয়া। সরাসরি নিজের সম্পর্ক নিয়ে কোনও কথা না বললেও বাবার দায়িত্ব সঠিকভাবে কাঞ্চন পালন করছেন না বলে বিস্ফোরক অভিযোগ করেছিলেন স্ত্রী তথা অভিনেত্রী পিংকি। অভিনেত্রী অভিযোগ করেন, তার জেরেই কাঞ্চন এবং শ্রীময়ীর হামলার শিকার বিধায়ক ঘরনি।

Advertisement

পিংকির দাবি, শনিবার রাতে চেতলার বাড়ির সামনে মদ্যপ অবস্থায় কাণ্ড ঘটান তাঁর বিধায়ক স্বামী এবং স্বামীর বান্ধবী। রাস্তার মাঝধারে পিঙ্কিকে হুমকি দেওয়া হয়। মাত্র আট বছর বয়সি ছেলে বাবার কাছে যাওয়ার জন্য কান্নাকাটি করলেও কাঞ্চন তাতে পাত্তা দেননি বলে অভিযোগ। এই ঘটনায়  নিউ আলিপুর থানায় এফ আয়ার করেছেন পিংকি। কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কির ত্রিকোণ প্রেমের গপ্পো বেশ জমে উঠেছে। তবে নিজেদের প্রেমের কথা এখন অস্বীকার করছেন অভিনেত্রী শ্রীময়ী৷ তিনি আবার পিঙ্কিকে বলেছেন, তাঁর সাথে নাকি পিঙ্কি দির হৃদতার সম্পর্ক আছে৷ তবে এই হৃদতার সম্পর্ক অস্বীকার করেছেন পিঙ্কি। কাঞ্চন পালটা জানিয়েছেন, পিঙ্কি নাকি তাঁর সাথে ২০ দিনও সংসার করেনি। বিয়ের পর থেকে আলাদা থাকেম। এমনকী, পিঙ্কির পরপুরুষে অসক্তি রয়েছে বলেও দাবি তুলেছেন। সঙ্গে প্রশ্ন তোলেন বিধায়ক হিসেবে কাজ শুরু করার পরেই কেন তাঁর নামে আজ এই কাদা ছোঁড়াছুড়ি করছেন।

Advertisement

একে-অপরের প্রতি রাশি রাশি অভিযোগ তিনজনেরই। যদিও পিঙ্কি একদিকে হয় তাহলে কাঞ্চন আর শ্রীময়ী এরা দু’জন এক টিমে। শ্রীময়ী এখন সবার সামনে কাঞ্চন মল্লিককে দাদা বলে সম্বোধন করছেন। তবে নেট মাধ্যম বলছে অন্য কথা। সম্প্রত নেটমাধ্যমেভাইরাল একটি টিকটক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় গান ‘টুম্পা’য় কোমর দোলাচ্ছেন শ্রীময়ী আর কাঞ্চন। কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারানি আর কাঞ্চনের এই অবতার নিজের ফেসবুকে শেয়ার করেছেন প্রথম ইউটিউবার স্যান্ডি সাহা। ক্যাপশনে লিখেছেন, ‘বাহ কাঞ্চন দা এবং তাঁর বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।’

Advertisement

আর ব্যস! এরপরই সেই ভিডিয়োতে লাইক ও কমেন্টের বন্যা। রাতারাতি সে ভিডিয়োতে লাইক করে ফেলেছেন কয়েক হাজার মানুষ। কমেন্ট সেকশনও চোখে পড়ার মতোই। ভিডিয়োতে দেখা যাচ্ছে কখনও একে-অপরের হাত ধরে নাচছে তো আবার গালে চুমু খাচ্ছেন, আবার কখনও জড়িয়ে ধরছেন। এই ভিডিও দেখে কে বলবে, এদের ভাই বোনের সম্পর্ক। বরং, বেশ কিছু নেটিজেন তো ইতিমধ্যে সেরা জুটি ২০২১’-র সম্মানও দিয়ে ফেলেছেন। রীতিমতো এই টিকটক ভিডিও বেশ ভালোই ভাইরাল।