শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে, ছেলের পোস্ট ‘বড় খবর আসছে’, মুহূর্তেই ভাইরাল

Advertisement

Advertisement

শ্রাবন্তী ও রোশনের সংসার প্রায় ভাঙার মুখে। সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমন্যু সোশ্যাল মিডিয়ায় লিখলেন, বড় খবর আসতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় এই কথা লেখার ফলে অনেকেই অভিমন্যুকে কটাক্ষ করেছেন, তিনি তাহলে খুশি তাঁর মায়ের এই বিয়ে ভেঙে যাচ্ছে বলে। কিন্তু নেটিজেনদের একাংশ অভিমন্যুর কাছে ‘বড় খবর’টি কি তা জানতে চেয়েছেন। অনেকের অনুমান, 8ই নভেম্বর মধ্যমগ্রামে শ্রাবন্তীর জিমের উদ্বোধন রয়েছে। এই জিমের উদ্বোধনের মাধ্যমে শ্রাবন্তী বিজনেসের দুনিয়ায় পা রাখতে চলেছেন। সেই খবরকেই হয়তো অভিমন্যু ‘বড় খবর’ বলেছেন। কিছুদিন আগে শোনা গিয়েছে, অভিমন্যু ডেবিউ করতে চলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে। কিন্তু তাঁর ডেবিউ সম্পর্কে এখনও কোনো সুস্পষ্ট খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত, অভিমন্যু নিজে একজন ফ্যাশন ফটোগ্রাফার।

Advertisement

এই মুহূর্তে টলিটাউনের সবচেয়ে বড় খবর হল শ্রাবন্তী ও রোশনের সম্পর্কের ভাঙন। বেশ কিছুদিন ধরে শ্রাবন্তী ও রোশন দুজনে আলাদা থাকতে শুরু করেছেন। এই কথা রোশন নিজেই মিডিয়াকে জানিয়েছেন। শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মা খুব অসুস্থ হয়ে পড়েছেন। এই কারণে রোশন এখন তাঁর সঙ্গে রয়েছেন। কিন্তু রোশন ও শ্রাবন্তী দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দিয়েছেন। রোশনের প্রোফাইল থেকে শ্রাবন্তীর সব ছবি ডিলিট করে দিয়েছেন রোশন। কিন্তু শ্রাবন্তী নিজের অফিসিয়াল প্রোফাইলে রোশন ও তাঁর একসঙ্গে কয়েকটি ছবি এখনও রেখেছেন। তবে শ্রাবন্তীর প্রোফাইলে এখন বেশির ভাগ ছবিই তাঁর ছেলে অভিমন্যুর।

Advertisement

শ্রাবন্তী খুব অল্প বয়সে দূরদর্শনে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু কিছুদিন পরেই তিনি বিয়ে করেন তখনকার নবাগত পরিচালক রাজীবকে। এর কিছুদিন পরেই জন্ম হয় তাঁদের একমাত্র সন্তান অভিমন্যুর। অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। তিনি যখন কেরিয়ারের শীর্ষে, তখন রাজীবের সাথে তাঁর পারিবারিক অশান্তি শুরু হয়। শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন। এরপর শ্রাবন্তী ও রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর কিছুদিন পরে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। ইতিমধ্যে শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয়। ক্রমশ তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়। গত বছর এপ্রিল মাসে অমৃতসরে বিয়ে করেন রোশন ও শ্রাবন্তী। এই বছর তাঁদের ঘটা করে বিবাহবার্ষিকী পালন করার কথা থাকলেও করোনা অতিমারীর কারণে তা স্থগিত রাখা হয়। এর মধ্যেই চিড় ধরে শ্রাবন্তী ও রোশনের সংসারে। তবে কিছুদিন আগে রোশনের জিমের উদ্বোধন অনুষ্ঠানে শ্রাবন্তীকে উপস্থিত থাকতে দেখা গেছে।

Advertisement