কাঁধ খোলা গাউন, স্পষ্ট উন্মুক্ত বক্ষ বিভাজিকা! অশ্লীল কটূক্তির শিকার শ্রাবন্তী

Advertisement

Advertisement

এখন ডিজিটালের যুগ। হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা। এখন আর সেলিব্রিটেদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা, ম্যাগাজিন বা টিভিতে এনটারটেইনমেন্ট শোয়ের অপেক্ষা করতে হয় না। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সবরকম আপডেট দিতে থাকেন সেলেবরা৷ বিসগেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর তাতেই ভিড় জমান সকল নেটিজেনরা। প্রিয় তারকার ছবি বা ভিডিও লাইক-শেয়ার করতে ভোলেননা অনুগামীরা। দেখতে দেখতে তা ভাইরাল হয়ে যায়।

Advertisement

তবে সোশ্যাল মিডিয়াতে ছবি দেওয়ামাত্রই পাল্লা দিয়ে বাড়ে ‘লাইক’, ‘লভ’ ইমোজি এবং ট্রোলিং৷ আর টলিউডের এই অভিনেত্রী প্রতিনিয়তই মানুষের থেকে নানান ভাবে ট্রোল্ড হন। হ্যাঁ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথাই বলছি। শুক্রবার রাতে তিনি ফেসবুকে নিজের নতুন ছবি দিয়েছেন৷ পাশ্চাত্য পোশাকে শ্রাবন্তীর দু কাঁধ উন্মোচিত আর৷ বক্ষবিভাজিকার উপর গলায় উজ্জ্বল নেকলেস আর নিউড মেক আপ খোলা চুল। রাতারাতি সেই ছবিতে লাইক আর লাভ ইমোজি ছাপিয়েছে ৫২ হাজারের৷ মন্তব্য ২ হাজার ৭০০। তবে সবাই যে ভালো কথা লিখেছে তা কিন্তু নয়। প্রায় সব মন্তব্যেই কদর্য আক্রমণ নায়িকাকে করা হয়েছে৷

Advertisement

লাস্যময়ী ভঙ্গিমায় অভিনেত্রীর এই সুন্দর ছবিতে নেটিজেনদের অশ্লীল মন্তব্য উড়ে এসেছে নায়িকার দেহ ভঙ্গিমা ও শরীর নিয়ে নানান কুমন্তব্য। তিনি কেন এই পোশাকে ঢাকেনি তাঁর বক্ষবিভাজিকা? প্রশ্ন নিয়ে হাজির অনেকেই৷ এক জন লিখেছেন, জামার সামনে গলাটা বেশি কাটা হয়ে গিয়েছে৷ আর একজন লিখলেন, ছোট বাচ্চাদের জামা ঢিলেঢালা হয়ে গেলে যেমন গিঁট দিয়ে দেওয়া হয়, শ্রাবন্তীর পোশাকও সেইভাবে মেরামত করা হোক৷ তবে এই সব দেখেও না দেখা করেছেন।

Advertisement

আবার এক জন লিখে বসলেন তিনি কি চতুর্থ বিয়ে করতে চলেছেন খুব শীঘ্রই? এই প্রশ্ন বহু নেটিজেনদের। আবার অভিনেত্রীর লেখা ক্যপশান নিয়ে ঠাট্টা করতে ভোলেননি মানুষ। লিখেছেন,’কোনও কিছু বোঝার জন্য প্রত্যেকের নিজস্ব পথ আছে৷ নেটিজেদের মত, শ্রাবন্তীর ক্ষেত্রে ‘সেই পথ’ হল একের পর এক বিয়ে করে যাওয়া৷ সে কথা লিখতেও ছাড়েননি তাঁরা। অনেকে বিয়ের প্রস্তাবও দিয়ে বসে আছেন!

উল্লেখ্য,গত বছর অক্টোবর থেকে আলাদা থাকা শুরু করেছেন রোশন-শ্রাবন্তী। নায়িকার এই তৃতীয় বিয়েও ভাঙা নিয়ে গত বছর নিয়ে শোরগরম থাকে। বছর ঘুরতে না ঘুরতে এই বিয়ের ভাঙন নিয়ে কম কথা শুনতে হয়নি শ্রাবন্তীকে। এমনকি দুজন দুজনকে আনফলো করতে পিছপা হননি। বরং আলাদা হয়েও সোশ্যাল মিডিয়াতে শুরু হয় নানান তরজা। সময় অনেকটা পেরিয়ে গিয়েছে। মানুষ যখন এদের সম্পর্কের কথা সামান্য ভুলতে বসেছে তখনই বড় ঘোষণা রোশনের তরফ থেকে। রোশন এই ডিভোর্স চাননা তিনি অভিনেত্রীর সাথে থাকতে চান।

তবে অভিনেত্রী রোশনের সাথে থাকবে কিনা তা নিয়ে এখনো অনেক ধোঁয়াশা আছে। নির্বাচনে লড়াইয়ের আগে ও পরে অভিনেত্রীর সাথে এক ব্যবসায়ীর সঙ্গে তঁর ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন ছড়িয়েছে৷ ওই ব্যবসায়ীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক ঘিরে গুঞ্জন ক্রমেই তীব্র হয়েছে৷ সম্প্রতি নায়িকার ছবিতে ‘লভ’ প্রতিক্রিয়া দিয়েছিলেন ওই ব্যবসায়ী। তিনি কি এই ব্যবসায়ীকে জীবন সঙ্গী করবেন কিনা তা এখনো জানা যায়নি।