টলিউড

Srabanti Chatterjee: অনবরত বডি শেমিং, শরীর চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

Advertisement

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেয়নি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথে, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন শ্রাবন্তী।

Advertisement

প্রায় একাধিক সময় একাধিক জায়গায় বডি শেমিং নিয়ে বিভিন্ন ধরনের কটাক্ষ জনক মন্তব্য শুনতে হয় অভিনেত্রীকে। তিনি সম্প্রতি জি ২৪ ঘন্টা ডিজিটালকে এক সাক্ষাৎকারে সেই কথাই জানিয়েছেন। অবশ্য তিনি সেইসব মন্তব্যে কান দিলেও তার অভিনীত সাম্প্রতিক ছবি ‘অচেনা উত্তম’এ অভিনয়ের জন্যই কিছুটা মোটা হতে হয়েছিল তাকে। একথা তিনি সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সকলকে। গত জুলাই মাসেই মুক্তি পেয়েছে এই ছবি। ছবিতে মহানায়ক উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় ছিলেন শ্রাবন্তী। উল্লেখ্য, ওপার বাংলার ‘বিক্ষভ’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে শান্ত খানের বিপরীতেই দেখা মিলেছে তার। এই ছবিতে অভিনয় করার পর থেকেই আবারো ওপার বাংলার দর্শকদের মাঝে তুমুল প্রশংসিত হয়েছেন শ্রাবন্তী।

Advertisement

টলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। তার অনিচ্ছা থাকলেও চর্চার আলো সর্বদা তার উপর থাকবেই। তবে তিনি যে একেবারেই ফিট অ্যান্ড ফাইন, তা আবারো নিজের শরীরচর্চার একটি ভিডিও শেয়ার করে প্রমাণ করে দিলেন। সাম্প্রতিক শেয়ার করা ভিডিওতে মন দিয়ে রীতিমতো ঘাম ঝরাতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। তিনি যে নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন, তা প্রমাণ করে দিলেন আবারো। তার এই ভিডিও দেখে কটাক্ষকারীদের একাংশের মুখে কুলুপ। তার চোখে-মুখে ছিল বোল্ডনেসের ছাপ। তার এই ভিডিও দেখে আপাতত মুগ্ধ তার অগণিত ভক্তমহল।

Advertisement