Srabanti Chatterjee: দুধ সাদা ড্রেসে সুপার সেক্সি শ্রাবন্তী, ‘প্যান্ট পড়তে ভুলে গেছেন’? প্রশ্ন নেটনাগরিকদের

Advertisement

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের অন্যতম একটি চর্চিত নাম। কোন না কোন কারনে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মাঝে কৌতুহলের শেষ নেই। মিডিয়াও রীতিমতো কাটাছেঁড়া করে তার ব্যক্তিগত জীবন নিয়ে। তবে অভিনেত্রী মিডিয়ার সামনে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে একেবারেই রাজি নন। একজন অভিনেত্রী হিসেবে তিনি সফল হলেও বিবাহিত জীবনে তার সফলতা আসেনি এখনো। ইতিমধ্যেই তিনবার বিবাহবিচ্ছেদ হয়েছে অভিনেত্রীর। বর্তমানে আবারও সম্পর্কে জড়িয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে। মাঝে সেই নিয়েও চর্চার শেষ ছিল না মিডিয়াতে।

Advertisement

তবে কোনো কিছুতেই বিশেষ কান দিতে রাজি নন অভিনেত্রী। তিনি নিজের পরিবার ও কাজ নিয়েই ব্যস্ত থাকতে পছন্দ করেন। তার জীবনে তার বাবা-মার পাশাপাশি তার ছেলে সবথেকে গুরুত্বপূর্ণ। কাজের পাশাপাশি বর্তমানে সময় পেলেই তিনি ঘুরতে বেরিয়ে পড়েন। যার ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতাতেই। রূপে-গুণে টলিউডের শ্রাবন্তী চ্যাটার্জী টেক্কা দেন বর্তমানের অভিনেত্রীদেরও। বর্তমানে তার প্রমাণ মিলল আবারো।

Advertisement

কয়েকদিন আগেই অভিনেত্রী দুবাইতে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকেই বেশ কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। ভ্যাকেশন মুডে একেবারে বোল্ড লুকে ধরা দিয়েছেন নেটমাধ্যমের পাতায়। দুধ সাদা রঙের একটি শর্ট ড্রেস পরেছিলেন তিনি। দুবাইতে নিজের হোটেলের বাইরে দাঁড়িয়েই সম্ভবত ছবিটি তুলেছেন অভিনেত্রী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে নিজের চিন্তাগুলোকে হাওয়ায় উড়িয়ে দেওয়ার কথা বলেছেন তিনি। অভিনেত্রী নিজের এই ছবিগুলি শেয়ার করার পর থেকেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মাঝে।

Advertisement

ছবিগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়ে নেটনাগরিকদের মন্তব্য। অভিনেত্রীর অনুরাগীরা সবসময়ের মত নিজেদের পছন্দের অভিনেত্রীর ছবিতে ভালোবাসায় ভরিয়েছেন তাকে। তবে ইতিবাচক মন্তব্যের পাশাপাশি একাধিক নেতিবাচক মন্তব্যের সমাগম ঘটেছে তার ছবির কমেন্টবক্সে, তা অভিনেত্রীর ছবিতে চোখ রাখলেই স্পষ্ট হবে। তবে প্রতিবারের মত এবারেও এই সমস্ত বিষয়কে পাত্তা দেননি তিনি। কারণ এই সমস্ত বিষয়ে তিনি অভ্যস্ত হয়ে পরেছেন। তবে আপাতত নিজের এই ছবিগুলির সূত্র ধরেই আবারো নেটনাগরিকদের মাঝে চর্চিত হয়েছেন অভিনেত্রী।

Recent Posts