Srabanti Chatterjee: সাবানের ফ্যানা দিয়ে ঢাকা শরীর, ছুটির দিনে অভিনেত্রী স্নানের ছবি ভাইরাল

Advertisement

Advertisement

টলিউডের চলচ্চিত্র অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই মানুষের। প্রায়ই বিভিন্ন কারণে নেটদুনিয়ায় ট্রোল হয়ে থাকেন অভিনেত্রী। তবে সেইসমস্ত বিষয়টি একেবারেই পাত্তা দেন না তিনি। নিজের কাজ ও পরিবার নিয়েই ব্যস্ত শ্রাবন্তী। সম্প্রতি নিজের শেয়ার করা একটি ছবির সূত্র ধরে আবারো চর্চায় শ্রাবন্তী চ্যাটার্জী।

Advertisement

বর্তমান যুগের সাথে টেক্কা দিতে সোশ্যাল মিডিয়াতে ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বানান রিল ভিডিও। অভিনেত্রী বেশিরভাগ সময় নেটিজেনদের মাঝে বিতর্কের মধ্যে দিয়েই চর্চিত হন। রবিবার সকালে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করে আবারো নেটিজেনদের অ্যাকাউন্টস এর মধ্যে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, চান করার সময় নিজের ওয়াশরুমে বাথটাবে সারা গায়ে ফেনায় আবৃত অবস্থায় একটি ছবি তুলেছেন। আর সেই ছবিই শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, নতুন সকাল।

Advertisement

নেটদুনিয়ায় অভিনেত্রী এই ছবি শেয়ার করার পর থেকেই অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন এই ছবির কমেন্ট বক্সে। তবে বলাই বাহুল্য এদিন ইতিবাচক মন্তব্যের পরিমাণ ছিল অন্যদিনের তুলনায় অনেকটাই বেশি। অভিনেত্রীর অনুরাগীরা যে এই ছবি বেশ পছন্দ করেছেন তা কমেন্ট দেখেই স্পষ্ট হয়েছে। তবে কিছু কিছু নিন্দুক রয়েছেন যারা নেতিবাচক মন্তব্য করতে কখনোই ভোলেন না। তবে সেই সমস্ত মন্তব্যের প্রতিক্রিয়া জানান নি অভিনেত্রী। ইতিমধ্যেই এই ছবিতে লাইক পড়েছে অনেক।

Advertisement

নিজের কর্ম জীবনে চূড়ান্ত সফলতা পেয়েছেন শ্রাবন্তী। সেই শুরুর সময় থেকেই নিজের দক্ষতার জন্য মানুষের মন জয় করেছিলেন, তা বজায় রয়েছে এখনো। নতুন বছরের শুরুতেই নতুন ছবির কাজ শুরু করেছেন অভিনেত্রী। অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’ ছবিতে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই এই ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। এই ছবির হাত ধরেই টলিউড পেতে চলেছে এক নতুন জুটিকে। এই ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জীর বিপরীতে অভিনয় করছেন ওম সাহানি। এর আগে একসাথে কাজ করলেও জুটি হিসেবে এই প্রথম বড়পর্দায় অভিনয় করতে চলেছেন তারা। আসন্ন এই ছবিতে ভূত একটা বড় ভূমিকা পালন করতে চলেছে, তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই এই ছবির মুক্তির অপেক্ষায় দিন গোনা শুরু করে দিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমীরাও। এই ছবি দেখার জন্য তবে আরও বেশ কয়েকটা মাস অপেক্ষা করতে হবে তাদের।

Recent Posts