টলিউড

Srabanti Chatterjee: নজর সরছে না অভিনেত্রীর থেকে, ভিডিও দেখে রাতের ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা তেমনি একটি ভিডিওর সূত্র ধরে নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে উষ্ণতা ছড়িয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। সেখানে অভিনেত্রীকে বোল্ড লুকে সকলের নজর কাড়তে দেখা গিয়েছে। খোলা চুলে, কালো পোশাকেই মুগ্ধ করেছেন ভক্তদের। উল্লেখ্য, এদিন এই কাতিলানা লুকেই জনপ্রিয় ডিজাইনার মাধবের জন্মদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। আপাতত সেই সূত্রেই চর্চার আলোয় তিনি।

Advertisement

অভিনেত্রীর শেয়ার করা সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে মুভিং ক্যামেরার সামনে বিভিন্ন রকম পোজ দিতে দেখা গিয়েছে। আর ভিডিওর আকারে সেই ঝলকই এই মুহূর্তে নজর টেনেছে নেটনাগরিকদের। ডিজাইনার মাধবের জন্মদিনে ইন্ডাস্ট্রির একাধিক নামি দামি তারকারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চ্যাটার্জী। সেকথা অবশ্য আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না। উল্লেখ্য, নিজের জন্মদিনের অনুষ্ঠান ডিজাইনার মাধব শহরের একটি পাঁচতারা হোটেলে আয়োজন করেছিলেন, তা অবশ্য ভিডিওতে চোখ রাখলেই স্পষ্ট হবে। আপাতত, মাধবের জন্মদিনের অনুষ্ঠানে তোলা ভিডিওর সূত্র ধরে নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মনে উষ্ণতা ছড়িয়েছেন শ্রাবন্তী।

Advertisement

Recent Posts