টলিউড

Srabanti Chatteejee: কখনও বাথটবে খোলামেলা পোশাকে, সাবেকি সাজে ক্যামেরাবন্দি শ্রাবন্তী

Advertisement

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। মিডিয়াতে কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কাজের জীবন সবটাই খবরের শিরোনামে। একাধিকবার বিয়ের পিড়িতে বসা, বিবাহ বিচ্ছেদ, নতুন করে প্রেমে পড়া কোনটাই অজানা নয় কারোর। তবে সম্প্রতি নিজের ভিন্ন সাজের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন অভিনেত্রী। তার সাবেক-পাশ্চাত্য লুকেও মুগ্ধ ভক্তমহলের একাংশ।

Advertisement

অভিনেত্রী প্রায়ই নিজের একাধিক বোল্ড, লাস্যময়ী ছবি শেয়ার করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনো সাবেকি, আবার কখনো সাবেক-পাশ্চাত্য সাজে, কখনো কখনো পুরোপুরি পাশ্চাত্য সাজেই সেজে ওঠেন তিনি। তবে যেকোন লুকেই মিডিয়ামহলে চর্চিত হন তিনি। তার সাম্প্রতিক একটি ভাইরাল হওয়া ছবিতে কালো ওয়ান সাইডেড অফ-শোল্ডার, হাই থাই স্লিটেড গাউনে হাতে গোলাপ নিয়ে বসেছিলেন বাথটবে। সেই লুকে তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া। তার সেই রূপে যে তার ভক্তমহলের একাংশ মুগ্ধ হয়েছেন, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

অন্য আরেকটি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে লাল রঙা লেহেঙ্গার দেখা গিয়েছে। সাথে ব্রা-লেট ও নেটের ওড়না নিয়েছিলেন তিনি। লেহেঙ্গায় ছিল জমকালো জরির কাজ। এই পোশাকে তার বক্ষভাঁজ ছিল স্পষ্ট। খোলা চুলে কানে ও হাতে হীরের অলংকার সেজে উঠেছিলেন শ্রাবন্তী। তার চোখে মুখে বোল্ডনেসের ছাপ স্পষ্ট ছিল। আপাতত তার এমনই একাধিক লুক ভাইরাল হয়েছে।

Advertisement

Recent Posts