গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউডের গ্ল্যামার কুইন শ্রাবন্তী চ্যাটার্জী, তারকার ভিড় বঙ্গ রাজনীতিতে

বিজেপির দলীয় অনুষ্ঠানে আজ অর্থাৎ সোমবার শ্রাবন্তী চ্যাটার্জী গেরুয়া শিবিরের নাম লিখিয়েছেন

Advertisement

Advertisement

একুশে বিধানসভা নির্বাচন দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। এই মুহূর্তে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলি ভোট প্রচারের উদ্দেশ্যে পূর্ণোদ্যমে মাঠে নেমে পড়েছে। এছাড়াও নির্বাচন যত এগিয়ে আসছে ততো তৃণমূল ও বিজেপি শিবিরে বাড়ছে তারকাদের উপস্থিতি। ঘাসফুল শিবির এবং গেরুয়া শিবিরে একে অপরকে পাল্লা দিয়ে যোগদান করছে টলিউড তারকারা। তারই মাঝে আজ অর্থাৎ সোমবার গেরুয়া শিবিরে নাম লেখালেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি আজ আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেছেন।

Advertisement

এখন বিনোদন মহলের লাইন পড়েছে রাজনৈতিক মহলের দিকে। কিছুদিন আগে যশ দাশগুপ্ত বিজেপিতে যোগদান করেছিলেন। তারপর আবার কিছুদিন আগে টলিউড অভিনেত্রী পায়েল সরকার বিজেপির সৈনিক হবে পথ চলা শুরু করেছেন। আজ গেরুয়া শিবিরে নতুন তারকা সংযোজন টলিউড গ্ল্যামার কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখনও অব্দি এই অভিনেত্রী সক্রিয়ভাবে সিনেমাতে কাজ করেন। তারকা হিসেবে উজ্জ্বল ক্যারিয়ার থাকলেও এবার রাজনীতির ইতিহাসে উল্লেখযোগ্য প্রভাব ফেলবেন, তা বলা বাহুল্য।

Advertisement

টলিউডের সাথে বঙ্গ রাজনীতির যোগ বেশ অনেকদিন আগে থাকতে। বামপন্থী রাজনীতির সাথে চলচ্চিত্র ও থিয়েটারের প্রথম যোগাযোগ হয়েছিল। ডানপন্থী রাজনীতির সাথে মৌসুমী চট্টোপাধ্যায় থেকে শুরু করে নাফিসা আলিকে বাংলা কংগ্রেসের প্রার্থী করেছিলেন প্রণব মুখোপাধ্যায়। কিন্তু সেই প্রয়াস কাজে দেয়নি। কিন্তু সেই জায়গায় বেশ সফল মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় একাধারে তাপস পাল, শতাব্দী রায় থেকে শুরু করে নতুন প্রজন্মের দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহানকে তৃণমূলে শামিল করেছেন। এতদিন টলিউডের সাথে খুব একটা যোগ ছিলনা বিজেপির। কিন্তু বিধানসভা নির্বাচনের আগে সেই ফাঁক রীতিমতো পুষিয়ে নিচ্ছে গেরুয়া শিবির। পরপর দিন দশেকের মধ্যে টলিপাড়ার যশ দাশগুপ্ত থেকে শুরু করে আজকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অব্দি বিজেপিতে যোগদান করেছেন।

Advertisement