Srabanti Chatterjee: দেশি লুকে মায়াবী সাজে সকলকে চমকে দিলেন শ্রাবন্তী, কার উদ্দেশ্যে চুমু ছুড়লেন নায়িকা?

ক্যামেরার দিকে তাকিয়ে ফ্লাইং কিস দিলেন শ্রাবন্তী

Advertisement

Advertisement

টলিউডে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর একটা আলাদা ফ্যানবেস রয়েছে চিরকাল। প্রথম থেকেই তার রূপের ঝলকে ঘায়েল হয় ফ্যানদের মন। কিন্তু বিতর্ক তার নিত্যসঙ্গী। পার্সোনাল লাইফ হোক বা প্রফেশনাল, সব জগতেই একাধিক বিতর্ক তাকে তাড়া করে প্রতিদিন। কিন্তু এইসব বিতর্কে ভেসে যাওয়া নয়, বরং এগুলিকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে নিজের লাইফে আরো বেশি করে স্বাধীনতা খুঁজে নিয়েছেন শ্রাবন্তী। তবে টলিউডের এই দানা কাটা পরীর জীবনের সবথেকে বড় বিতর্কই তৈরি হয় তার বিবাহকে ঘিরে।

Advertisement

শ্রাবন্তী নাকি কোনদিন বিবাহিত জীবনে সুখী হতে পারেন না। সেই পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে রোশনের সঙ্গে বিবাহ ভেঙে দেওয়া, মাঝে আবার তিনি বছর খানেকের জন্য সম্পর্কে ছিলেন পেশায় বডিবিল্ডার এবং মডেল কৃষ্ণ বিরাজের সঙ্গে। কিন্তু কোনো সম্পর্কই পূর্ণতা পেলনা তার জীবনে। তবে সেই ৩ বিয়ে ভাঙ্গা নিয়ে চিন্তা করেন না তিনি। বরং তিনি আবারো নিজের জীবনে প্রেমের বীজ রোপন করেছেন। তবে এইসব একদিকে রেখে এখন আবার একটি নতুন ছবির জন্য কাজ শুরু করে দিয়েছেন নায়িকা।

Advertisement

ভয় পেও না, এই ছবির শ্যুটিং নিয়েই বর্তমানে দিন কাটছে শ্রাবন্তীর। মঙ্গলবার সকালে নেটপারায় আবারো শ্রাবন্তী ঝড়। আর তার কারণ, একটি রিল ভিডিও। আজকে সকাল সকাল নেটিজেনদের উদ্দেশে একটি নতুন রিল ভিডিও দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তি চট্টোপাধ্যায়। ফের একবার নিজের সৌন্দর্যের ছোয়ায় সবকিছু জমিয়ে দিলেন অভিনেত্রী। এখানে আমরা দেখলাম আলোর রোশনাইতে সাজানো একটি পথ দিয়ে হেঁটে আসছেন অভিনেত্রী। তার পরনে আছে একটি শিফন শাড়ি তাও আবার কালো রঙের। তার সঙ্গে আছে একটি স্লিভলেস ব্লাউজ একেবারে হল ফ্যাশনের ট্রেন্ড মিলিয়ে। পোশাকের সঙ্গেই সাযুজ্য রেখে সাজুগুজুও করেছেন নায়িকা। ঢেউ খেলানো খোলা চুল, ঠোঁটে ডার্ক মেরুন লিপস্টিক, আর কপালে হালকা করে সিদুরের ছোয়ায় তাকে লাগছে যাকে বলে পারফেক্ট দেসি গার্ল।

Advertisement

তার এই মনোহরা লুক নিয়ে তিনি এগিয়ে এসে ক্যামেরার উদ্দেশ্যে নিজের তামাম ফ্যানদের দিকে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু। কে এই চুমু ক্যাচ করলো সেটা বলা মুশকিল। আর এই লুকই বা কার জন্য এটাও জানা যাচ্ছেনা। তবে যাইহোক, নিজের ইনস্টাগ্রাম ভক্তদের চাহিদা পূরণে কোনদিন খামতি রাখেন না নায়িকা। নানা সময়ে নানাধরনের লুক নিয়ে তিনি হতে থেকেছেন এর আগেও। ঠিক যেমনটা হলো আজ সকালে। নেট মাধ্যমে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই এই ভিডিওটি হয়েছে ব্যাপক মাত্রায় ভাইরাল। সঙ্গেই অনেকেই করেছেন কমেন্ট। শ্রাবন্তীর এই লুক দেখে লোকের চোখ কপালে উঠেলেও অনেকে আবার এই বিষয়টা নিয়ে তাকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন। তবে এসবকে কার্যত ডোন্ট কেয়ার বলেই বহাল তবিয়তে নিজের কাজে ব্যাস্ত হয়ে গিয়েছেন অভিনেত্রী। আর যারা তাকে সাপোর্ট করেন, এবং তার সমস্ত পোস্ট লাইক ও শেয়ার করেন, তাদের জন্যও তো কিছু থাকবে নাকি! তাই তাদের জন্যই রইলো শ্রাবন্তীর ফ্লাইং কিস!

Recent Posts