Srabanti Chatterjee: আবারো বিয়ে করছেন শ্রাবন্তী! আবাক নেটজনতা

Advertisement

Advertisement

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। টলিউড হোক কিংবা বলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই এখন বিচ্ছেদের মরসুম। আর এই মরসুমেই নাকি আবারও বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী। ইতিমধ্যেই অভিনেত্রীর বিয়ে ভেঙেছে তিনবার। এবার নাকি বেশ ভয় ভয়েই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। তার নতুন বড় তাকে বলেছেন ‘ভয় পেয় না’। কি অবাক হচ্ছেন? আসলে ব্যাপারটা পুরোপুরি আলাদা। চলুন তবে খুলেই বলা যাক।

Advertisement

২০২২’এর ৪’ঠা জানুয়ারি থেকে নাকি তাদের বিয়ে শুরু হতে চলেছে। যার সাথে পিঁড়িতে বসতে চলেছেন তিনিও নাকি বিবাহিত। আসলে বিষয়টা হল অয়ন দে পরিচালিত আসন্ন ছবি ‘ভয় পেয় না’তে জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি ও শ্রাবন্তী চ্যাটার্জী। সেই ছবির শুটিং শুরু হবে ৪’ঠা জানুয়ারি থেকে। ‘ভয় পেয় না’ আসলে একটি ভুতুড়ে ছবি।

Advertisement

বাস্তবে ভুতে ভীষণভাবে ভয় পান শ্রাবন্তী চ্যাটার্জী। তাও ভুতের ছবিতে অভিনয় করতে কোন না নেই অভিনেত্রীর। কারণ তিনি এই ধরনের ভুতুড়ে ছবি করতে ভালোবাসেন। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন একবার তার গা ছমছমে বিষয়টা বেশ ভালো লাগে। তিনি এই ধরনের ছবিতে অভিনয় করাটা ভীষণভাবে উপভোগ করেন। বেশ কয়েকবার তিনি এই ধরনের ছবিতে অভিনয় করতে গিয়ে অদ্ভূত অনুভব করেছেন, তাও তিনি এমন ধরনের ভুতুড়ে ছবিতে অভিনয় করেন। এমনকি ভবিষ্যতেও করবেন বলে জানিয়েছিলেন তিনি। অয়ন দে পরিচালিত ‘ভয় পেয় না’ ছবিটি নিয়ে মোট ৪’টি ছবিতে অভিনয় করলেন শ্রাবন্তী।

Advertisement

উল্লেখ্য, এর আগে একটি ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে ওম সাহানি স্ক্রিন শেয়ার করেছিলেন কিন্তু জুটি হিসেবে কাজ এই প্রথমবার। টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে ছবিতে জুটি বাঁধার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ওম। জানা গিয়েছে, এই ছবিতে অনুপম রায়, অন্তরা মিত্র ও রাজ বর্মণকে গান গাইতে শোনা যেতে পারে। আপাতত ‘ভয় পেয় না’ ছবির শুটিং শুরু হওয়ার অপেক্ষাতেই রয়েছেন সকলে। সম্প্রতি এই ছবির জন্যই শুট করা বিয়ের সাজে ওম ও শ্রাবন্তির ছবি প্রকাশ্যে আসার পরই অভিনেত্রীকে নিয়ে এমন জল্পনা তৈরি হয়েছিল সাধারণের মধ্যে। বর্তমানে ছবির কথা প্রকাশ পেতেই পরিষ্কার হয়েছে সবকিছু।

Recent Posts