টলিউড

Srabanti Chatteejee: কালো টাইট পোশাকে উন্মুক্ত যৌবন, পাহাড়ের কোলে ফুরফুরে মেজাজে শ্রাবন্তী

Advertisement

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী। আপাতত আবারো নিজের বেশ কিছু ছবির সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের আসন্ন ছবি ‘হাঙ্গামা ডট কম’এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক কৃষ্ণেন্দু চ্যাটার্জী পরিচালিত এই ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জী ছাড়াও রয়েছেন ওম সাহানি, বনি সেনগুপ্ত, কৌশানী মুখার্জ্জী, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্তর মতো জনপ্রিয় তারকারা। এই মুহূর্তে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী নিজের এই ছবির শুটিংয়ের জন্যই কালিংপং’এ রয়েছেন। আর সেখান থেকেই নিজের বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যার সূত্রেই নেটমহলের পাশাপাশি নিজের অগণিত ভক্তদের মাঝে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে কালো জিন্স ও টাইট টি-শার্টে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। কোমরেও বেঁধে রেখেছিলেন ছাই রঙের সোয়েটার। খোলা চুলে, হালকা মেকাপে, পায়ে পরেছিলেন হাই হিলও। সম্ভবত শুটিংয়ের ফাঁকেই কালিংপং’এর পাহাড়ের কোলে নিজের মতো করে সময় কাটাতে গিয়েই এই ছবিগুলি তুলেছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে ভাইরাল নেটনাগরিকদের পাশাপাশি তার অগণিত ভক্তমহলের মাঝেও। এই ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, সেখানেই যাওয়া উচিৎ যেখানে নিজেকে জীবন্ত মনে হয়।

Advertisement

আপাতত, অভিনেত্রী নিজের এই ছবিগুলোর জন্যই প্রশংসিত হয়েছেন নেটমহলের নেটনাগরিকদের মাঝেই। অবশ্য তার ঝলক কমেন্টবক্সে চোখ রাখলেই মিলবে। বলাই বাহুল্য, শ্রাবন্তী কাজের ফাঁকে পাহাড়ের পরিবেশ ভালোই উপভোগ করছেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক পাবেন নেটমহল।

Recent Posts