বঙ্গ রাজনীতিতে ফিরছেন শোভন চট্টোপাধ্যায়, ইঙ্গিত দিলেন বান্ধবী বৈশাখী

Advertisement

Advertisement

প্রায় ১৫ মাস ধরে বঙ্গ রাজনীতিতে শোভন চট্টোপাধ্যায় একদম নিষ্ক্রিয় হয়ে আছেন। তিনি রাজনৈতিক অন্তরাল থেকে প্রকাশ্য ময়দানে কবে রাজনীতি করতে আসবেন তা নিয়ে কোনো ধারণা নেই কারোর। যদিও সম্প্রতি শুক্রবার রাতে বিজেপি নেতা অরবিন্দ মেননের সাথে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় দীর্ঘক্ষন বৈঠক করেন। যদিও বৈঠকের পর বিজেপির হয়ে শোভন চট্টোপাধ্যায় প্রকাশ্য লড়াইয়ে মাঠে নামবেন নাকি সেই নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি তিনি। কিন্তু শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় বৈঠক নিয়ে মুখ খুলেছেন।

Advertisement

অবশ্য কিছুদিন আগে শোভন বৈশাখীকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে উপহার নিতে দেখা গিয়েছিল। অন্যদিকে আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাংলা সফরে এলে শোভন বৈশাখী তার সাথে বৈঠক করে। তারপরই বঙ্গ রাজনীতিতে চর্চা শুরু হয় এবার হয়তো শোভন চট্টোপাধ্যায় বিজেপির হয়ে কাজ শুরু করবেন। তারপর অরবিন্দ মেননের শোভনের বাড়িতে যাওয়া এই চর্চার ভিত্তিকে আরো শক্ত করে।

Advertisement

অমিত শাহের সাথে শোভনের বৈঠকের পর মনে হয়েছিল তার বিজেপিতে যোগ দেয়া মাত্র সময়ের অপেক্ষা। কিন্তু তাকে কোনোভাবেই সক্রিয় হতে দেখা যায়নি বা শোভন চট্টোপাধ্যায় নিজে থেকে এই বিষয়ে কোনো দিন কোনো কথা বলেননি। তবে এবার তার বান্ধবী বৈশাখী মুখ খুলেছেন। তিনি ইঙ্গিত দিয়েছেন খুব তাড়াতাড়ি বঙ্গ রাজনীতিতে সক্রিয় হবে। এরপর কবে শোভন চট্টোপাধ্যায় সরাসরি বিজেপির হয়ে রাজনীতির লড়াইয়ে মাঠে নামবে, সেটাই দেখার।

Advertisement