খেলা

Kinght Riders: দক্ষিন আফ্রিকার ক্যাপ্টেনকে দলে নিয়ে ঝাঁ-চকচকে দল গড়ল নাইট রাইডার্স, চোখ রাখুন স্কোয়াডে

আসন্ন মহিলা ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ ও দ্য-সিক্সটির জন্য নিজেদের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করেছে ত্রিনবাগো নাইট রাইডার্স।

Advertisement

Advertisement

আগামী ২৪-২৮ অগস্ট খেলা হবে নতুন আঙ্গিকের টি-১০ টুর্নামেন্ট দ্য সিক্সটি। সেই টুর্নামেন্টের উত্তেজনা রীতিমতো ঘুম কেড়েছে ক্রিকেটমহলের। স্থানীয় ক্রিকেটারদের শক্তিশালী ক্রিকেটার নিয়ে আগেই কোটা পূরণ করে নিয়েছিল ত্রিনবাগো নাইট রাইডার্স। এবার তিনজন বিদেশি ক্রিকেটারের কোটাও সম্পূর্ণ করল তারা। বিদেশি ক্রিকেটারের নাম প্রকাশ করতেই ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, বিদেশি বাছাইয়ের ক্ষেত্রে বার্বাডোজ রয়্যালস ও গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে টেক্কা দিয়েছে টিকেআর।

Advertisement

আসন্ন মহিলা ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ ও দ্য-সিক্সটির জন্য নিজেদের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। মেগা দুটি টুর্নামেন্টকে লক্ষ্য রেখে অভিন্ন স্কোয়াডের জন্য টিকেআর প্রথম বিদেশি ক্রিকেটার হিসেবে প্রোটিয়া মহিলা দলের অধিনায়ক সুন লুসকে বেছে নিয়েছে। সেই সঙ্গে তারা আরও দুই বিদেশি ক্রিকেটার হিসেবে দলে নিয়েছে নিউজিল্যান্ডের পেসার হেইলি জেনসেন এবং আমেরিকার গীতিকা কোদালিকে।

Advertisement

উল্লেখ্য, ২৪-২৮ অগস্ট খেলা হবে নতুন আঙ্গিকের টি-১০ টুর্নামেন্ট দ্য সিক্সটি। এরপর পর ৩১শে অগস্ট থেকে ৪ই সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ওমেনস ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। জানা গেছে, দু’টি টুর্নামেন্টই আয়োজিত হবে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে। আপনাদের জানিয়ে রাখি, দু’টি টুর্নামেন্টে ত্রিনবাগো নাইট রাইডার্সকে (টিকেআর) নেতৃত্ব দেবেন দিয়েন্দ্রা ডটিন। ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন আনিশা মহম্মদ।

Advertisement

এক নজরে দেখে নিন টিকেআর-এর শক্তিশালী স্কোয়াড: দিয়েন্দ্রা ডটিন (অধিনায়ক), আনিসা মহম্মদ (সহ অধিনায়ক), হেইলি জেনসেন, সুন লুস, গীতিকা কোদালি, লি আন কারবি, কাইশোনা নাইট, কাইসিয়া নাইট, নতাশা ম্যাকলিন, শেনেটা গ্রিমন্ড, ক্যানেইসা আইজ্যাক, জানিলিয়া গ্লাসগো, স্টেফি সুগ্রিম ও শাউনিসা হেক্টর।