আজ ফিরোজ শাহ কোটলার অনুষ্ঠানে উপস্থিত থাকতে দিল্লি যাচ্ছেন সৌরভ, থাকবেন অমিত শাহও

Advertisement

Advertisement

কলকাতা: গতকাল, রবিবার হঠাৎ রাজভবনে প্রবেশ করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ঘণ্টা দুয়েক বৈঠক করেন রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে। যদিও বৈঠক শেষে বেরিয়ে এসে বিসিসিআই প্রেসিডেন্ট জানিয়েছেন, এটা একটা স্রেফ সৌজন্য সাক্ষাৎ ছিল। এই সাক্ষাৎ নিয়ে কোনও জল্পনা করতে মানা করেছেন সৌরভ। রবিবারের ঘটনার রেশ এখনও কাটেনি। আর তারই মাঝে আজ, সোমবার দিল্লি যাচ্ছেন মহারাজ। ফিরোজ শাহ কোটলার এক অনুষ্ঠানে যোগ দিতেই তাঁর রাজধানী যাওয়া বলে জানা গিয়েছে। তবে সেই অনুষ্ঠানে এক মঞ্চে দেখা যেতে পারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

Advertisement

দীর্ঘদিন দিল্লি এন্ড কমরেড ডিস্ট্রিক্ট ক্রিকেট এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। আর তাই তাঁর মৃত্যুর পর তাঁকে শ্রদ্ধা দেওয়ার কারণে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অরুণ জেটলির মূর্তি বসতে চলেছে আজ। আর সেই মূর্তি উন্মোচন করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজেজু সহ অন্যান্য বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বরা। এই অনুষ্ঠানে ভাষণ দিতে দেখা যাবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে সেই ভাষণ বিসিসিআই সভাপতি হিসেবেই তিনি দেবেন। এর সঙ্গে কোনও রাজনৈতিক যোগসাজশ নেই বলে খবর পাওয়া গিয়েছে। গতকাল রাজভবন থেকে বেরিয়ে নিজের রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন সৌরভ। তবে ঘটনাপ্রবাহ যে দিকে মোড় নিচ্ছে, তাতে জল্পনা কতদিন উড়িয়ে দেওয়া সম্ভব হবে, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

Advertisement

আজকের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ ও গৌতম গম্ভীরও। সেখানে সকলের সামনে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে সৌরভ কী মন্তব্য করেন, এখন সেটাই দেখার।

Advertisement