বিনোদন

Sourav Ganguly New Car: সৌরভের সংগ্রহে নতুন গাড়ি, ছবি ভাইরাল হতেই চর্চায় প্রিন্স অফ কলকাতা

Advertisement

Advertisement

কোটি টাকার গাড়ি কিনে এখন রীতিমতো মিডিয়ার পাতায় চর্চিত প্রিন্স অফ কলকাতা। সৌরভ গাঙ্গুলীর সংগ্রহে এখন মার্সিডিস-বেঞ্জ জিএলএস। যে গাড়ির সর্বনিম্ন দাম ১.২৯ কোটি, সর্বোচ্চ দাম আড়াই কোটি। সম্প্রতি মার্সিডিস-বেঞ্জের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সৌরভ ও ডোনার ছবি ভাইরাল হতেই শোরগোল নেটপাড়ায়।

Advertisement

সেভাবে বলতে গেলে এখন সকলের প্রিয় দাদার সময়টা একটু খারাপই চলছে। প্রথমে শেষ হয় বিসিসিআইয়ের মেয়াদ। পরে নিজের পুরনো দল দিল্লি ক্যাপিটালসে যোগ দিয়েও এনে দিতে পারেননি আশানুরূপ ফল। ইতিমধ্যেই শেষ প্লে-অফে যাওয়ার স্বপ্ন শেষ দিল্লি ক্যাপিটালসের। দলে তারকা খচিত স্টাফ রেখেও যে কোনো কাজের কাজ হয়নি, তা আর বলার অপেক্ষা রাখছে না। এই নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে।

Advertisement

এই প্রসঙ্গে দলের প্রাক্তন খেলোয়াড় থেকে শুরু করে দলের সমর্থকদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন ম্যানেজমেন্টের উপর। এমনকি প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপরাও দিল্লি ক্যাপিটালসের কোচিং স্টাফের ক্ষেত্রে পরিবর্তন দাবি করেছেন। তবে এত খারাপের মাঝেও, নতুন গাড়ির সূত্র ধরেই কিছুটা হলেও আনন্দ এসেছে গাঙ্গুলী পরিবারে।

Advertisement

খুব সম্প্রতি মার্সিডিস-বেঞ্জের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সৌরভ গাঙ্গুলী ও ডোনা গাঙ্গুলীর ছবি শেয়ার করে নেওয়া হয়েছে। যেখানে গাড়ির সাথে একাধিক ছবিতে দেখা মিলেছে ডোনার। পাশাপাশি ফুলের বুকে, চাবি ও গিফটবক্স নিয়েই দেখা মিলেছে সৌরভের। তবে দুজনকেই আলাদা আলাদা ভাবে দেখা গিয়েছিল এদিন। সেকথা ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ছবি শেয়ার করেই প্রিন্স অফ কলকাতাকে শুভেচ্ছা জানিয়েছেন তারা। তবে এই গাড়ি তারা নিজেরাই কিনেছেন! নাকি উপহার পেয়েছেন! সেকথা প্রকাশ্যে আসেনি। আপাতত বলাই চলে, নতুন সদস্যের আগমনে খুশি গোটা গাঙ্গুলী পরিবার।