বিনোদন

Soumitrisha Kundu: বোল্ড লুকে পর্দার মিঠাই, লাল শাড়ির ফাঁকে উন্মুক্ত সেক্সি কোমর, দেখুন অভিনেত্রীর ছবি

Advertisement

Advertisement

এই মুহূর্তে গোটা দর্শকমহলে ছোটপর্দার মিঠাই হিসেবেই পরিচিত তিনি। এই চরিত্র তাকে নিঃসন্দেহে এনে দিয়েছে এক বিপুল সাফল্য। পাশাপাশি দিয়েছে জনপ্রিয়তাও। পর্দায় উচ্ছেবাবুর সাথে তুফান মেলের রসায়ন হিট, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। শুরু থেকেই আদৃতের সাথে সৌমিতৃষার জুটি মন কেড়েছে দর্শকদের। গল্প অনুযায়ী, খুব শীঘ্রই পর্দায় মা হতে চলেছেন মিঠাই। তবে সম্প্রতি মিঠাই নয় সৌমিতৃষা কুন্ডুই চর্চার আলোয় উঠে এসেছেন। তার সাম্প্রতিক শাড়ি লুকই তাকে নিয়ে চর্চা হওয়ার অন্যতম কারণ।

Advertisement

Advertisement

খুব সম্প্রতি দীপাবলী গিয়েছে। আর সেই দীপাবলীর রেশ যেন কোনো মতেই কাটতে চাইছে না তারকামহলের মধ্যে থেকে। এবার সেই তালিকায় যোগ হল পর্দার মিঠাইয়ের নামও। দীপাবলীতে একেবারে ট্র্যাডিশনাল শাড়িতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। লাল জমকালো শাড়ির সাথে সবুজ রঙের স্লিভলেস ব্লাউজে ডিজাইনার ব্লাউজে দেখা দিয়েছেন তিনি। এই লুকে সাজ পূরনের জন্য খোঁপায় গোলাপের পাশাপাশি ভারি পাথর সেটিং গয়নাও পরতে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। সাথে তার ঠোঁটে ছিল সেই চিরপরিচিত হাসি, যা অভিনেত্রীর দীপাবলীর সাজ একেবারে সম্পূর্ণ করে দিয়েছিল।

Advertisement

উল্লেখ্য, এই মুহূর্তে নিজের দীপাবলীর সাজের একাধিক ঝলক নিজেই শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আর সেই লুকের সূত্র ধরেই আপাতত নেটমহলে তুমুল চর্চিত তিনি। এদিন নিজের মায়ের সাথেও সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই ঝলকও মিলেছে অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায়। বলাই বাহুল্য, গোটা নেটদুনিয়ায় নিজের জমকালো দীপাবলীর লুকের জন্যই নেটনাগরিকদের পাশাপাশি অনুরাগীমহলেও তুমুল চর্চিত ও প্রশংসিত সৌমিতৃষা কুন্ডু।

Recent Posts