বাংলা সিরিয়াল

Soumitrisha Kundu: গোলাপের পাপড়ি গায়ে ছড়িয়েই বাথটবে শুয়ে পর্দার মিঠাই, অভিনেত্রীর এমন ছবি সামনে এসেছে

Advertisement

Advertisement

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। দর্শকমহলে মিঠাই নামেই পরিচিত তিনি। পর্দায় বেশিরভাগ সময়ই ট্র্যাডিশনাল সাজে দেখা মেলে তার। বলাই বাহুল্য, জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই চরিত্র সৌমিতৃষাকে জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। তবে এই মুহূর্তে নিজের অভিনয়ের সূত্রে নয়, নিজের শেয়ার করে নেওয়া ছবির সূত্র ধরেই চর্চিত হচ্ছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই শেয়ার করে নেওয়া ছবিগুলিতেই অভিনেত্রীকে পাহাড়ের কোলে সময় কাটাতে দেখা গিয়েছে। ঠান্ডা ঠান্ডা পরিবেশে খোলা আকাশের নীচেই চা বাগানের মধ্যে সাদা বাথটবে সারা গায়ে গোলাপের পাপড়ি ছড়িয়ে শুয়েছিলেন পর্দার মিঠাই। ছবিতে কালো ডেনিম ও অফ-হোয়াইট স্লিভলেস স্কিনটাইট টপে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। ছবিতে কখনো বসে আবার কখনো শুয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাকে।

Advertisement

উল্লেখ্য, বেশ কয়েকমাস আগে মিঠাই ধারাবাহিকের কয়েকটি এপিসোডের শুটিং হয়েছিল কালিম্পংয়ে। সম্ভবত অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ছবিগুলি সেইসময় কালিম্পংয়ে শুটিংয়ের ফাঁকেই তোলা হয়েছিল। কারণ এর আগেও শাড়ি লুকে ঐ একই জায়গায় দেখা মিলেছিল অভিনেত্রীর। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। পর্দায় বেশিরভাগ সময় ট্রেডিশনাল লুকে অভিনেত্রী দেখা দিলেও বাস্তবে যে তিনি যথেষ্ট মডার্ন, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিতে দেখা যায় সৌমিতৃষাকে। অবশ্য সেই ঝলকও মিলবে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Advertisement

Recent Posts