বাংলা সিরিয়াল

Soumitrisha Kundu: শাড়ি ছেড়ে পুজোর আগেই ওয়েস্টার্ন লুকে মিঠাইরানি, মুগ্ধ ভক্তমহল

Advertisement

Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। শুরুর সময় থেকেই এই ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ পর্দার মিঠাই একেবারে শুরু থেকে নিজের প্রাণবন্ত অভিনয় দক্ষতার মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছে। তার অভিনয় যে প্রথমদিন থেকেই প্রশংসার যোগ্য, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। ছোট পর্দার অভিনেত্রী হওয়া সত্ত্বেও রূপে ও গুনে তিনি টেক্কা দিতে পারেন টলিউডের তবড় তাবড় অভিনেত্রীদের। তার চোখের চাহনিতে কুপোকাত তার অগণিত ভক্তরা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। পর্দায় সাবেকি সাজে তাকে দেখা গেলেও বাস্তবে তিনি যে যথেষ্ট মর্ডান, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে। তবে সম্প্রতি পুজোর আগেই একেবারে চোখ ধাঁধানো বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা দিয়েছেন সৌমিতৃষা। এই মুহূর্তে তার সম্প্রতিক রূপে মুগ্ধ তার অগণিত ভক্তমহল। সোশ্যাল মিডিয়ার পাতায় তার সেই ছবি ভাইরাল হতে না হতেই নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল চর্চায় পর্দার মিঠাই।

Advertisement

সম্প্রতি পুজোর আগে ফ্যাশন স্টাইলিশ রুদ্র সাহার সাজে সেজে উঠেছিলেন পর্দার মিঠাই। ক্যামেরার সামনে বোল্ড ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা মিলেছে তার। লাল সিল্কের শাড়িতে, ওয়ান সাইডে অফ-সোল্ডার ক্রপটপে দেখা মিলেছে অভিনেত্রীর। বিশেষ করে নজর কেড়েছে তার কোমরের কালো মোটা বেল্ট, যা তার সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে দ্বিগুণ। নুড মেকাপে, লাল গ্লসি লিপস্টিক পরেছিলেন সৌমিতৃষা। কানে ছিল সবেকি কানপাশা, বাঁ হাতে ছিল একাধিক সবেকি বালা ও আংটি। এই সাজে চুলের বিনুনিতে গোলাপ লাগিয়েছিলেন তিনি। আপাতত, এই পোশাকেই একাধিক পোজে ছবি তুলেছেন মিঠাই, যা মুগ্ধ করেছে তার ভক্তমহলকে। তার রূপের প্রশংসায় পঞ্চমুখ নেটমহলের অধিকাংশ। নিজের এই সাম্প্রতিক সাজের সূত্র ধরেই চর্চায় সকলের প্রিয় সৌমিতৃষা।

Advertisement