স্বামীর মৃত্যুর চার মাস পরেই মারা গেলন সৌমিত্রের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়

গত নভেম্বর মাসে সৌমিত্র চট্টোপাধ্যায় মারা গিয়েছিলেন

Advertisement

Advertisement

কিছুদিন আগেই বাংলার মানুষ তথা টলিউড হারিয়েছিল তাদের উজ্জ্বল তারকা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। কিংবদন্তি অভিনেতার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছিল তার প্রত্যেক অনুরাগী। এবার আজ অর্থাৎ রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সৌমিত্র জায়া দীপা চট্টোপাধ্যায়। তিনি রবিবার রাত ২:৫৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। জানা গিয়েছে, দীপা চট্টোপাধ্যায়ের বয়স ছিল ৮৩ বছর। তিনি বেশ দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। কিডনির সমস্যা নিয়ে বিধাননগরের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তার। অবশেষে গতকাল রাতে জীবনযুদ্ধে পরাজিত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন দীপাদেবী।

Advertisement

সৌমিত্র ও দীপার দুই সন্তান। ছেলে সৌগত চট্টোপাধ্যায় ও মেয়ে পৌলমী বসু। কিছুদিন আগেই তারা তাদের বাবাকে হারিয়েছে। এরপর গতকাল রাতে মায়ের মৃত্যুতে রীতিমতো কান্নায় ভেঙে পড়েছে দুজনে। পৌলমী বসু জানিয়েছেন, মা অনেকদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন। তারপর গত নভেম্বরে বাবা মারা যাওয়ার পর থেকে বেঁচে থাকার ইচ্ছাই ছিল না তার। কিছুদিন ধরেই তার অবস্থা আশঙ্কাজনক ছিল। এছাড়াও, মায়ের ৪৫ বছর ধরে ডায়াবেটিস ছিল।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, দীপা চট্টোপাধ্যায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ১৯৬০ সালে। তখন তিনি তুখোড় ব্যাডমিন্টন প্লেয়ার ছিলেন। পরে বিভিন্ন সিনেমাতে অভিনয় করতে দেখা যায় সৌমিত্র জায়াকে।

Advertisement