সৌমিত্র-কন্যা পৌলমী অপমানিত সোশ্যাল মিডিয়ায়, ক্ষুব্ধ অভিনেতার কন্যা

Advertisement

Advertisement

সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমীকে নিয়ে কুৎসা রটানো শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইদানিং সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা প্রত্যেকেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের আরোগ্য কামনা করছেন। কিন্তু নেটিজেনদের একাংশ সৌমিত্র-কন্যা পৌলমীকে নিয়ে কুৎসা রটানো শুরু করলেন। তাঁদের মতে, পৌলমী সৌমিত্রবাবুর মত কিংবদন্তি অভিনেতার নাম ভাঙিয়ে নাটকে অভিনয়ের সুযোগ পেয়েছেন। তাঁর পুত্র ড্রাগ অ্যাডিক্টেড। এদিক থেকে মহানায়ক উত্তমকুমার ও সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভাগ‍্য এক। কিন্তু নেটিজেনদের মধ্যেই অনেকে এই কথার প্রতিবাদ করে বলেন, পৌলমী সুযোগ্য অভিনেত্রী। এই কারণেই তিনি নাটকে অভিনয়ের সুযোগ পান। তাছাড়া সৌমিত্র চট্টোপাধ্যায়ের কোনো পুত্রসন্তান নেই।

Advertisement

পৌলমী এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হন। তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর সম্পর্কে এই কথোপকথনের স্ক্রিনশটস নিজের প্রোফাইলে পোস্ট করে বলেন, এই ধরনের মন্তব্য এড়িয়ে যাওয়া উচিত। কিন্তু কোথাও একটা খারাপ লাগা থেকেই যায় এবং সেই খারাপ লাগা থেকেই তিনি এই স্ক্রিনশটগুলি তাঁর প্রোফাইলে পোস্ট করেছেন। কিছুদিন আগে সৌমিত্র চট্টোপাধ্যায় বেলভিউ নার্সিংহোমের আইসিইউ-তে ভেন্টিলেশনে থাকাকালীন অনৈতিক ভাবে তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। এই ঘটনায় পৌলমী যথেষ্ট রাগত হয়েছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতার ব্যক্তিগত পরিসর লঙ্ঘন ও মর্যাদাহানি না করার অনুরোধ জানিয়েছেন। পৌলমীর এই পোস্ট অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী সহ অনেকেই শেয়ার করেছিলেন।

Advertisement

গত 30 দিন ধরে প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় বেলভিউ নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। এই মুহূর্তে তাঁকেপঞ্চাশ শতাংশ ভেন্টিলেশনে রাখা হয়েছে। তাঁর স্নায়বিক সমস্যা জটিলতর আকার ধারণ করেছে। এছাড়া সৌমিত্রবাবুর দুটি কিডনি বিকল হয়ে যাওয়ার ফলে তাঁর ইউরিন আউটপুট রেস্টোর করার জন্য চেষ্টা করছেন নেফ্রোলজিস্টদের একটি টিম। সৌমিত্রবাবুর শরীরে ইউরিয়া ও ক্রিয়েটিনিন অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছিল কিন্তু তিনটি ডায়ালিসিস করার পর তা এখন কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে। কিন্তু তাঁর শরীরে হিমোগ্লোবিন ও প্লেটলেট কমে গিয়েছে। ফলে তাঁকে রক্ত দিতে হচ্ছে। ওষুধ প্রয়োগ করা সত্ত্বেও এখনও সৌমিত্রবাবুর অভ্যন্তরীণ রক্তক্ষরণ পুরোপুরি বন্ধ করা যায়নি। এই মুহূর্তে চিকিৎসকরা সৌমিত্রবাবুর শারীরিক পরিস্থিতি নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন রয়েছেন। এদিন সৌমিত্রবাবুর পরিবার তাঁর সাথে দেখা করেছেন। সৌমিত্রবাবুর পরিবারের কাউন্সেলিং করা হয়েছে। সৌমিত্রবাবুকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে। মুম্বই থেকে অভিনেতা অমিতাভ বচ্চন সৌমিত্রবাবুর দ্রুত আরোগ্য কামনা করে বার্তা দিয়েছেন।

Advertisement

 

Recent Posts