‘আমার সব বান্ধবীর সঙ্গেই ভাই শুয়েছে’, অর্জুনকে নিয়ে বেঁফাস মন্তব্য অভিনেত্রী সোনম কাপুর

Advertisement

Advertisement

সম্প্রতি শুরু হয়েছে চর্চিত টক শো ‘কফি উইথ কারাণ’ সিজন ৭। ইতিমধ্যেই এই শোয়ের পাঁচটি এপিসোড সম্প্রচারিত হয়েছে। যার প্রতিটি এপিসোডেই উপস্থিত ছিলেন বলিউড ইন্ডাস্ট্রির সমস্ত চর্চিত তারকারা। উপস্থিত ছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাও। তবে সাম্প্রতিক এপিসোডে রাখি বন্ধন উপলক্ষে উপস্থিত থাকতে চলেছেন সোনাম কাপুর ও অর্জুন কাপুর। কারাণের শোতে এসেই বেফাঁস মন্তব্য সোনামের, যা শুনে রীতিমতো লজ্জায় পড়ে গিয়েছে ভাই অর্জুন কাপুরও। সম্প্রতি আসন্ন এপিসোডের টিজার প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে মিডিয়াতে।

Advertisement

শোতে এসে কথায় কথায় সঞ্চালক কারাণ জোহার অনিল কন্যাকে প্রশ্ন করেন, তার ভাই অর্জুন কাপুর তার কটি বন্ধুর সাথে শুয়েছেন? এই প্রশ্ন শুনেই অভিনেত্রী জানান তিনি এই বিষয়ে কোন কথা বলতে চান না। কারণবশত জানান, তার বন্ধুদের মধ্যে কেউ বাকি নেই তার ভাইদের সাথে শুতে। আর তাদের মধ্যে অর্জুন অন্যতম। অভিনেত্রী এই কথা শুনে অপ্রস্তুত হয়ে যান অভিনেতা নিজেও। সোনাম কাপুরের এই কথা শুনে কারাণ বলেন, এ কেমন সব ভাই রয়েছে তার। এই কথা শুনে অর্জুন সোনামকে বলে ওঠেন, সে কেমন বোন ভেবে দেখতে বলেছে! এরপরে তিনি এও বলেন, তার মনে হচ্ছে এদিন তাকে শোতে ডাকা হয়েছে সোনামকে দিয়ে তাকে ট্রোল করানোর জন্য।

Advertisement
Advertisement

এছাড়াও অভিনেতাকে এদিন বলতে শোনা যাবে, সোনম কাপুর কারুর মন্তব্যের জন্য অপেক্ষা করে থাকেন না। তিনি নিজেই নিজের প্রশংসায় পঞ্চমুখ। পাশাপাশি কারাণ জোহর অর্জুনকে এ প্রশ্নও করেছিলেন, যে তিনি নিজের ফোনে মালাইকার নাম কি বলে সেভ করে রেখেছেন? এই উত্তরে অভিনেতা জানান, মালাইকা বলেই তার ফোনে অভিনেত্রীর নাম সেভ করা রয়েছে। কারণ মালাইকার নামটি ব্যক্তিগতভাবে পছন্দ অর্জুনের।

উল্লেখ্য এদিন শোতে সোনাম কাপুরকে কালো রঙের একটি অফ-শোল্ডার ডিজাইনার পোশাকে দেখা যাবে। অন্যদিকে অর্জুন কাপুরকে রংচংয়ে শার্টের সাথে খয়রি রঙের ব্লেজারে দেখা মিলবে। আপাতত এই শোয়ের সাম্প্রতিক টিজার মুক্তি পেতেই এই ভাই-বোন উঠে এসেছেন চর্চায়। কফি উইথ কারাণের দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন এই ষষ্ঠ এপিসোডটির জন্য।