Neetu-Ranbir Kapoor: রণবীর কাপুর ও নিতু কাপুরের সম্পর্ক নিয়ে বড় খোলসা করলেন সোনাম কাপুর, শুনলে হুঁশ উড়বে

অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আলোচনা চলে সোশ্যাল মিডিয়াতে

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। এই বলিউড জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। এমনকি গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন। বেশ ধুমধাম করে বিয়ে হয় রণবীর আলিয়ার।

Advertisement

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ছোটখাটো বিভিন্ন পোস্ট চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়ে যাচ্ছে। বিশেষ করে আলিয়ার প্রেগন্যান্ট হওয়ার খবর সামনে আসার পর থেকে পাপ্পারাজিদের ক্যামেরার লেন্স থেকে বাইরে যাচ্ছেন না এই সুপারহিট কাপেল। তবে অনেকেই জানেন না যে একটা সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল সোনাম কাপুরের। কিন্তু তাদের মধ্যে ঝগড়া হওয়ায় তাদের সম্পর্ক ছিন্ন হয়।

Advertisement

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের সাথে ডেটিং করছিলেন রণবীর কাপুর। তারা দুজনেই একে অপরকে খুব ভালোবাসতেন। তবে তাদের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। অন্যদিকে সোনম কাপুরের বর্তমান বক্তব্য সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছে। তিনি নিতু কাপুর ও রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে মন্তব্য করেছেন। সোনম কাপুর মিডিয়ার সামনে বলেছেন যে রণবীর কাপুর ও নিতু কাপুরের মধ্যে অনন্য সম্পর্ক রয়েছে।

Advertisement

Recent Posts