Sonali Phogat: সালমান খান থেকে শাহরুখ খানের গানে সোনালি ফোগাটের সুন্দর নাচ, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

৪২ বছর বয়সেই নিজের জীবনের ইতি টানলেন সোনালী ফোগাট। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার। গতকাল অর্থাৎ সোমবার রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। রাজনীতির ময়দানে তার পরিচিতি নেহাতই মন্দ ছিল না। বিগ বস ১৪’তেও দেখা মিলেছিল অভিনেত্রীর। এই মঞ্চ থেকেও তিনি বেশ নজর কেড়েছিলেন সাধারণ দর্শকদের। তবে এই অসময়ে তার চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। হঠাৎ তার চলে যাওয়া শোরগোল ফেলে দিয়েছে সকলের মাঝে। এই মুহূর্তে তার মৃত্যু সংবাদেই সরগরম মিডিয়ামহল।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি বেশ পরিচিত ছিলেন নেটনাগরিকদের একটা বড় অংশের মাঝে। রিল ভিডিও ক্রিয়েটর হিসেবে নেটিজেনদের মাঝে নিজের বেশ ভালো পরিচিতি গড়ে তুলেছিলেন তিনি। প্রায়ই একাধিক নিজের বানানো রিল ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তদের সাথে শেয়ার করে নিতেন নিজেই, যার ভিউজ নিমেষের মধ্যে পৌঁছে যায় লাখের ঘরে। সালমান খানের একাধিক গানের তালেও দেখা মিলেছে তার। তার সেই রিল ভিডিওগুলিই বিশেষ করে নজর কেড়েছিল নেটিজেনদের। সোমবারও শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগে পুরনো রেট্রো গানের সাথে নিজের একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে তার সেই ভিডিওই তার শেষ ভিডিও হিসেবে রয়ে গেল চিরকালের মত।

Advertisement

অভিনেত্রী শেষ শেয়ার করা ভিডিওতে গোলাপি রঙের পাগড়ী পরেছিলেন তিনি। সেই পাগড়ী লুকেই রিল ভিডিও বানাতে দেখা গিয়েছিল তাকে, যা এই মুহূর্তে তার শেষ ভিডিও হয়েই গেল। কয়েকদিন ধরে তিনি তার বেশ কিছু কর্মীদের সাথে গোয়াতে ছিলন। সম্ভবত কাজের সূত্রই ছিলেন সেখানে। তবে সোমবার রাতে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে ইতি টানেন তিনি। তবে তার মৃত্যুর পর থেকেই তার বেশ কিছু জনপ্রিয় ইনস্টারিল ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। খুব স্বাভাবিকভাবেই তার এই মৃত্যুর খবরে স্তব্ধ তার ভক্তমহলও।

Advertisement