প্রেমিকের সাথে সোনাক্ষী সিনহার ব্যক্তিগত ছবি ফাঁস ইন্টারনেটে, দেখে রেগে লাল বাবা শত্রুঘ্ন সিনহা

জাহির ইকবাল নামক এক যুবকের সাথে অনেক সময় কাটাচ্ছেন সোনাক্ষী সিনহা

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর অসাধারণ সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ ভারতবাসীর। তিনি একদিকে যেমন গোটা চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। এই অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন। তবে সম্প্রতি এমনই এক খবর সামনে এসেছে যা শুনলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। সোনাক্ষীর জীবনের এমন ব্যক্তিগত বিষয় নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

Advertisement

Advertisement

এই বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই ফটোশুটের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। এছাড়াও স্টোরি দিয়ে দৈনন্দিন ফ্যানদের সাথে যোগাযোগ রাখেন তিনি। তবে সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা বেশ কিছু ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। আসলে বিভিন্ন ছবিতে সোনাক্ষী সিনহা এক যুবকের সাথে বেশ ঘনিষ্ঠভাবে পোজ দিয়ে ফটোশুট করেছেন। কে এই যুবক? জানতে হলে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আসলে সোনাক্ষী সিনহা এখন অনেক সময় কাটান জাহির ইকবালের সাথে। সকলেই জানেন যে এই যুবকের সাথে সম্পর্ক রয়েছে বলি অভিনেত্রীর। তাঁরা একসাথে অনেক সময় কাটান। মাঝে মাঝেই পাপারাজ্জিরা তাঁদের মুম্বাইয়ের রেস্তোরায় সময় কাটাতে দেখেন। এছাড়াও এই জুটি অনেক ঘনিষ্ঠ ছবি ইন্টারনেটে পোস্ট করেন। তবে ইন্টারনেটে সোনাক্ষী ও তাঁর প্রেমিকের ঘনিষ্ঠ ব্যক্তিগত ছবি দেখে যথেষ্ঠ ক্ষিপ্ত হয়েছেন শত্রুঘ্ন সিনহা।

Recent Posts