বিনোদন

Sonakshi Sinha: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন সোনাক্ষী সিনহা, জেনে নিন আসল সত্য, প্রকাশ্যে এল অদেখা ছবি

জাহির ইকবাল নামক এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সোনাক্ষী সিনহা

Advertisement

Advertisement

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে ৮ থেকে ৮০ আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে ইত্যাদি জায়গায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পেয়ে যাই গোটা দেশের। সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। এই সোশ্যাল মিডিয়াতেই তারকাদের অনেক ছবি ভাইরাল হয় যে নিয়ে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক আলোচনা শুরু হয়। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবি নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। কি এমন আছে ছবিতে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

শেষ কয়েক মাস ধরে ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে সোনাক্ষী সিনহা তার ব্যক্তিগত জীবনের জন্য। কিছুদিন আগে চর্চা চলছিল যে এই অভিনেত্রী সালমান খানের বাড়ির পুত্রবধূ হতে চলেছেন। তবে সম্প্রতি জানা গিয়েছে সোনাক্ষী সিনহার জাহির ইকবাল নামক এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তারা একে অপরের সাথে অনেক সময় কাটাচ্ছেন। তবে এর মাঝেই ইন্টারনেটে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে সোনাক্ষী সিনহা প্রেগনেন্ট। তাঁর বেবি বাম্প স্পষ্ট দেখা গিয়েছে। এই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে যে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন সোনাক্ষী।

Advertisement

Advertisement

তবে ওই ভাইরাল হওয়া ছবি কি সত্যি? আপনাদের জানিয়ে রাখি ইন্টারনেটে ভাইরাল হওয়া সোনাক্ষী সিনহার বেবিবাম্পের ছবি সম্পূর্ণ ভুয়ো। কম্পিউটার এডিটের মাধ্যমে ওই ছবি বিকৃত করা হয়েছে। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার মিথ্যা খবর ছড়িয়েছেন কেউ। অভিনেত্রীর ছবির সঙ্গে কেউ টেম্পার করেছেন। তবে এটা প্রথম নয়। এর আগেও এই অভিনেত্রীকে নিয়ে নানা গুঞ্জন ছড়ানো হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি বক্স অফিসে ১৫০০ কোটির ক্লাবে যোগ দেওয়া একমাত্র অভিনেত্রী হয়ে উঠেছেন সোনাক্ষী সিনহা। গত এক দশকে প্রায় ২০ টি ছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী।