বাংলা সিরিয়াল

Sohini Sarkar: পিঠখোলা ব্লাউজে পারদ চড়ালেন অভিনেত্রী সোহিনী সরকার, তাঁর সৌন্দর্যে পাগল ভক্তরা

Advertisement

Advertisement

সোহিনী সরকার টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির জনপ্রিয় একজন অভিনেত্রী। ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা দুই জায়গাতেই দাপটের সাথে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ওয়েব সিরিজও দেখা মিলেছে তার। দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা নেহাতই কিছু কম নয়। তার একটা আলাদাই জনপ্রিয়তা রয়েছে দর্শকদের একাংশের মাঝে। প্রায়ই নিজের লুকের জন্য চর্চায় থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি জমকালো বোল্ড লুকে সোহিনী সরকার, যা রীতিমতো পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ার।

Advertisement

সম্প্রতি এই অভিনেত্রীকে আইভরি রঙের লেহেঙ্গায় দেখা গিয়েছে। তাতে ছিল সাদা সুতোর এমব্রয়ডারির কাজ। তার সাথে মানানসই কালো ডিপনেক, পিঠ খোলা চোলি পরেছিলেন তিনি। এতে তার বক্ষ ভাঁজও ছিল স্পষ্ট। পাশাপাশি নিয়েছিলেন ঘি রঙের ওড়নাও। সাজ পূরণ করার জন্য অক্সিডাইজের গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। হাতে পরেছিলেন লাল কাঁচের চুড়িও। চোখে পরেছিলেন গাঢ় কাজল। কপালে ছিল ছোট কালো টিপ। এর পাশাপাশি নুড মেকাপে সেজেছিলেন তিনি। এই সাজে রীতিমতো বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি কোন ফটোশুটের খাতিরেই এই ছবিগুলি তুলেছেন অভিনেত্রী, তা আপাতত স্পষ্ট। নিজের এই লুক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। ছবিতে অভিনেত্রীর চোখে মুখে ছিল আবেদনের ছোঁয়া। তার চোখের চাহনিতে কুপোকাত তার অগণিত পুরুষ ভক্তরা। পাশাপাশি তার হালকা হাসি মন কেড়েছে বহুজনের। কমেন্টবক্সে নিজেদের ভালো লাগার কথা জানিয়েছেন তারা, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই নতুন বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন।

Advertisement