কাপড় ছাড়া এই অবস্থায় বাথরুম থেকে ছবি শেয়ার করলেন Sofia Ansari, চোখ বন্ধ করে দেবেন

Advertisement

Advertisement

সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেছেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল এবং অভিনেত্রী। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। সম্প্রতি স্টীম রুম থেকে নিজের বেশ কিছু ঝলক শেয়ার করে নিয়েই সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন সোফিয়া। আপাতত, সেই সূত্রেই একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় কম সক্রিয় নন তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে তার। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাহসী ঝলক শেয়ার করে নিয়েই নজর কেড়েছে অনেকের। আর সেইসমস্ত ঝলক দেখেই অধিকাংশের মত, সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদের থেকেও সাহসী সোফিয়া।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রী স্টীম রুমে নিজের স্ট্রেস কমাচ্ছেন। উন্নত করছেন কমপ্লেকশনকে। বারাচ্ছেন মেটাবলিজম। সম্প্রতি নিজের ইনস্টার পাতায় টাওয়েল পরে ঘর্মাক্ত অবস্থায় ছবি দিয়েই নেটজনতার একাংশের নজর কেড়েছেন অভিনেত্রী। উষ্ণতা ছড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাপমাত্রা বাড়িয়েছেন ভক্তদের মনেরও। তার এই লুক বেকাবু করে দিয়েছে অনেকেই। আপাতত, নিজের এই সীমাহীন আবেদনময়ী রূপের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন সোফিয়া।

Advertisement

Recent Posts