বিনোদন

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে বোল্ড ভিডিও বানালেন ‘রামায়ণ’-এর সীতা, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

'রামায়ণ' সিরিয়ালে সীতার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দীপিকা চিখালিয়া

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। বিভিন্ন টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। সেগুলির মধ্যে কিছু কিছু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যেতে পারে এন্টারটেইনমেন্টের একটি প্রধান দিক হয়ে উঠেছে বিভিন্ন হিন্দি সিরিয়াল। ৯০ এর দশকের একটি সিরিয়াল ৮ থেকে ৮০ সব বয়সের মানুষের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল।

Advertisement

Advertisement

আশা করি এতক্ষণে সকলেই বুঝে গিয়েছেন কোন টিভি শো এর কথা এই প্রতিবেদনে বলা হচ্ছে। ৯০ এর দশকের রামায়ণ টিভি সিরিয়ালটি প্রত্যেকের কাছে প্রিয় ছিল। সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র প্রত্যেকটি দর্শকের মনে দাগ কেটে গিয়েছিল। রামের চরিত্র থেকে শুরু করে সীতার চরিত্র প্রত্যেকটি এখনো মানুষ নিজের মনের মনিকোঠায় সযত্নে তুলে রেখেছেন। এই টিভি সিরিয়ালে সীতার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দীপিকা চিখালিয়া। সেই সিরিয়াল থেকেই তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন দর্শকদের মধ্যে।

Advertisement

বর্তমানে নিজের জনপ্রিয়তা ধরে রাখার জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন সীতার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী দীপিকা চিখালিয়া। তিনি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন পোস্ট করেন এবং বলাবাহুল্য তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কিছু বোল্ড ভিডিও পোস্ট করেছেন যা দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। কি ছিল সেই ভাইরাল ভিডিওতে?

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ইন্টারনেটের একটি ট্রেন্ডি গানে ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। তিনি প্রথমে তার স্যান্ডেল মাটিতে ফেলেছেন এবং মাটি থেকে স্যান্ডেলটি তোলার সাথে সাথেই তার চেহারা হঠাৎ বদলে যায় এবং এই নতুন লুকে দীপিকাকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছে। এতে তিনি নীল রঙের একটি ওয়ান পিস পরেছেন, হালকা মেকআপ এবং খোলা চুল তার সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিয়েছে। এই ভিডিও ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Recent Posts