Sidharth Shukla: এলোমেলো চুল, চোখের জলে সিদ্ধার্থের শেষকৃত্যে হাজির হলেন প্রেমিকা শেহনাজ

Advertisement

Advertisement

সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল এর ভালোবাসার গল্পটা অসম্পূর্ণই রয়ে গেল। বিশ্বাস না হলেও এটাই সত্যি। মৃত্যুর কাছে হার মেনে গেলেন সিদ্ধার্থ। সারাটা জীবন শেহনাজের পাশে থাকার কথা দিয়েছিলেন তিনি। কিন্তু ইচ্ছে থাকলেও এখন আর দুজনে একসাথে থাকতে পারবেননা। ভাগ্যের কাছে হেরে গেলেন এই প্রেমিক যুগল। শেহনাজের হাসি উড়িয়ে দিয়ে বৃহস্পতিবার ঘুমের মধ্যেই চলে গেলেন সিদ্ধার্থ শুক্ল।

Advertisement

দু-বছর আগে এই সেপ্টেম্বর মাসেই দেশের সবচেয়ে বিতর্কিত রিয়ালিটি শো ‘বিগ বস’-এর মঞ্চে প্রথম দেখা হয়েছিল দুজনের। প্রথমদিকে ঝগড়া হলেও ধীরে ধীরে প্রেমে পড়েন। বিগবসে এই সম্পর্ককে তেমনভাবে কখনোই সিরিয়াসলি নেন নি সিদ্ধার্থ। কিন্তু শেহনাজ ছেড়ে দেওয়ার পাত্রী ছিলেননা। তিনি জনসমক্ষে বলে দিয়েছিলেন সিদ্ধার্থ শুধুই তাঁর, থ্রেট‌ও দিয়েছিলেন তাকে ছেড়ে যাবার কথা যেন কখনো না ভাবেন সিদ্ধার্থ। সারা শোতে এদের ঝগড়া খুনসুটি দেখেছে তেমনই দেখেছিল একে অপরকে আগলে রাখা, খেয়াল রাখা। ভালোবেসে অনুরাগীরা নাম দেয় সিডনাজ।

Advertisement

Advertisement

সিদ্ধার্থ এই ভাবে নিজের প্রেমিকাকে ছেড়ে যেতে চাননি, তবে তাদের আলাদা করে দিল মৃত্যু। আজ পুরোপুরি একা হয়ে গেলেন শেহনাজ। যে মেয়ে সবসময় হাসিখুশি থাকতে ভালোবাসতো সেই মেয়ে ভালোবাসা মানুষের মৃত্যুর খবর পেয়ে একেবারে ফ্যাকাসে। অনেকে অভিনেতার মৃত্যুর পর শেহিনাজের খোঁজ করছিলেন। পরে জানা যায়, মৃত্যুর সময় সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ। শেহনাজের কোলে মাথা রেখেই শেষ নিশ্বাস ত্যাগ করেন সিদ্ধার্থ। এই মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে শেহনাজকে।

শুধু চোখে জল এখন শেহনাজের। অসুস্থ হয়ে পড়লেও শুক্রবার মনের মানুষকে শেষবিদায় জানাতে এদিন ওশিওয়াড়া মহাশ্মশানে হাজির হলেন শেহনাজ গিল। এই দিন সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথমবার অভিনেত্রীকে দেখা গেল পাপারিজ্জদের এইদিন সাদা-লাল প্রিন্টেট সালোয়ার কমিজে দেখা মিলল অভিনেত্রী। চোখে জল এলোমেলো চুল পুরোপুরি বিধ্বস্ত অবস্থায় শেহনাজ। যাওয়ার পথে গাড়িতে বসেও ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা গেল শেহনাজকে। ব্যাপক পুলিশি পাহারার মধ্যে এদিন ওড়িওয়াড়া শ্মশানে প্রবেশ করেন শেহনাজ। তাঁর সঙ্গে ছিলেন দাদা শেহবাজ। কথা বলার মতো অবস্থায় নেই অভিনেত্রী।