বিনোদন

দুই সারার হৃদয় ভাঙলেন, এই সুন্দরীকে তার ভালবাসার কথা জানিয়েছেন শুভমান গিল

কয়েকদিন আগে রেস্তোরাতে সারা আলী খান এবং শুভমান গিলকে ডেট করতে দেখা যায়

Advertisement

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা একদিকে যেমন ইন্টারনেট দুনিয়াতে তাদের ব্যক্তিগত জীবনের কারণে সর্বদাই চর্চায় থাকেন ঠিক তেমনি আজকাল ক্রিকেট দলের তারকারা তাদের লাইফস্টাইল এবং ব্যক্তিগত জীবনের জন্য ইন্টারনেট দুনিয়াতে চর্চায় আসছেন। কিছুদিন আগে কে এল রাহুলের, আথিয়ার সাথে সম্পর্ক নিয়ে ইন্টারনেট দুনিয়া সরগরম হয়েছিল। এবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় এলেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল। ঠিক কি হয়েছে?

Advertisement

আসলে সকলেই জানেন যে শুভমান গিলের সাথে সম্পর্ক নিয়ে ইন্টারনেটে বহু চর্চা হয়েছে শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের। তাদেরকে অনেক সময় একসাথে ডেট করতেও দেখা গিয়েছে। সারা তেন্ডুলকার এবং শুভমানের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি এরআগে। অবশ্য কিছুদিন আগে আবার বলিউড অভিনেত্রী সারা আলী খানের সাথে ডেট করতে দেখা গিয়েছিল এই ভারতীয় ক্রিকেটারকে। তারা একসাথে রেস্তোরায় বেশ অনেকটাই সময় কাটিয়েছিলেন। কিন্তু বর্তমানে এক সাক্ষাৎকারে তার প্রিয় অভিনেত্রীর কথা জিজ্ঞেস করলে তিনি এমন একজনের নাম করেছেন যা শুনে অবাক হয়েছে গোটা নেটদুনিয়া।

Advertisement

Advertisement

আসলে সাক্ষাৎকারে যখন শুভমান গিলকে জিজ্ঞেস করা হয়েছিল যে তার প্রিয় অভিনেত্রী কে? উত্তরে সবাই আশা করেছিলেন তিনি সারা আলী খানের নাম বলবেন। কিন্তু তিনি সবাইকে অবাক করে বলেছেন যে তার প্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা। গিল বলেছিলেন যে তিনি রশ্মিকা মান্দানাকে সবচেয়ে বেশি পছন্দ করেন। শুভম গিলের এই বক্তব্যের পরে কোথাও না কোথাও, সারা আলি খান এবং সারা টেন্ডুলকার অবশ্যই হৃদয় ভেঙে পড়েছে।

Recent Posts