খেলা

Shubham Gill: ২২ গজের পর এবার বিনোদন জগতে পদার্পণ শুভমান গিলের, কোন হিরোর চরিত্রে দেখা যাবে ক্রিকেটারকে?

সম্প্রতি কয়েক সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শুভমান গিলকে স্পাইডারম্যানের ভূমিকায় ভয়েস দিতে দেখা গেছে।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটার শুভমান গিল দিনের পর দিন নিজেকে প্রশস্ত করেই চলেছে। টেস্ট ক্রিকেটে দাদাগিরি দেখানোর পর ওডিআই কিংবা টি-টোয়েন্টি ক্রিকেট, বিস্ফোরক ব্যাটিংয়ের মাধ্যমে ইতিমধ্যে সবার মনে জায়গা করে নিয়েছেন ভারতীয় এই তরুণ ওপেনার। বলতে গেলে, ক্রিকেটের ২২ গজে নিজের জাত চেনাতে পুরোপুরি সফল একজন ব্যাটসম্যান তিনি। বর্তমানে ভারতীয় প্রিমিয়ার লিগে গুজরাট টাইটান্সের জার্সিতে বিস্ফোরক ব্যাটিং করতে ব্যস্ত রয়েছেন।

Advertisement

এরই মধ্যে শুভমান গিলকে নিয়ে বড় তথ্য প্রকাশ্যে এলো। সূত্রের খবর, ক্রিকেটের ২২ গজের পর এবার বিনোদন জগতেও নিজের পদচিহ্ন আঁকতে চলেছেন গিল। আজ্ঞে হ্যাঁ, আমরা আপনাদের জানিয়ে রাখি ভারতীয় স্পাইডারম্যানের ছবি ‘স্পাইডারম্যান অ্যাক্রস দ্য স্পাইডার ভার্স’ (Spider-Man: Across the Spider-Verse)-এ স্পাইডারম্যানের ভূমিকায় দেখা যাবে তাকে। জানা গেছে, স্পাইডার ম্যানের ভারতীয় ভার্সন তথা পবিত্র প্রভাকরের (Pavitr Prabhakar) ছবিতে ভয়েসওভার দেবেন ভারতের এই ক্রিকেটার।

Advertisement

সম্প্রতি কয়েক সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শুভমান গিলকে স্পাইডারম্যানের ভূমিকায় ভয়েস দিতে দেখা গেছে। আমরা আপনাদের জানিয়ে রাখি, শুভমান গিল একমাত্র ভারতীয় ক্রিকেটার যিনি কোন সিনেমাতে এই কাজ করছেন। সূত্রের খবর, এই সিনেমাতে শুভমান গিল হিন্দি এবং পাঞ্জাবি ভয়েস দেবেন। শুধু এই দুটি ভাষাতেই নয়, জানা গেছে সিনেমাটি সর্বমোট ১০টি ভাষায় মুক্তি পাবে। সূত্রের খবর, ভারতীয় স্পাইডারম্যানের এই দুর্দান্ত সিনেমাটি চলতি বছরের ২ জুন ভারতব্যাপী মুক্তি পাবে।

Advertisement