টলিউড

তিন থেকে চার হচ্ছেন রাজ-শুভশ্রী, ধুমধাম করেই দ্বিতীয়বার সাধ খেলে অভিনেত্রী শুভশ্রী

Advertisement

Advertisement

২০২০ সালে প্রথমবার মা হয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী। জন্মের পর থেকেই রাজ-শুভশ্রীর প্রথম পুত্রসন্তান ইউভান বেজায় জনপ্রিয় নেটজনতার একাংশের মাঝে। এই তারকা জুটি প্রায়ই তার একাধিক ঝলক শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা রীতিমতো দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন তাদের ভক্তমহলের পাশাপাশি নেটনাগরিকদের একটা বড় অংশ। তবে এবার আবারো মা হতে চলেছেন অভিনেত্রী। তিন থেকে চার হতে চলেছেন রাজ-শুভশ্রী।

Advertisement

দ্বিতীয়বার ধুমধাম করেই নিজের বাড়িতে সাধ খেলেন অভিনেত্রী। নিজের স্বামী, বাবা-মা ও ঘনিষ্ঠ পরিবারের সদস্যদের সাথে নিয়েই নিজের এই বিশেষ দিন কাটালেন তিনি। সাজিয়ে গুছিয়ে বাড়ির খাবার দিয়েই এদিন নিজের পেট পুজো সেরেছেন শুভশ্রী। পাশাপাশি এদিনের একাধিক ঝলক শেয়ার করে নিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন ‘সাধভক্ষণ’। এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাধের ঝলকের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন মিডিয়ার পাতায়।

Advertisement

এদিন অভিনেত্রী একেবারেই সাবেকি সাজে ছিলেন না। ফ্লোরাল প্রিন্টের স্প্যাগেটি স্ট্রাপড একটি লং ড্রেস পরেছিলেন তিনি। মানানসই কানের দুলে স্লিক হেয়ার স্টাইল করেছিলেন অভিনেত্রী। আদুরে হাসির পাশাপাশি নিজের হাত নিজের বেবি বাম্পের উপর থেকে সরাননি শুভশ্রী। রাজের সাথেও এদিন আদুরে ছবি শেয়ার করে নিয়েছিলেন তিনি। পাশাপাশি নিয়েছেন বাবা-মায়ের আশীর্বাদও। তবে এদিন উপস্থিত থাকতে দেখা যায়নি তার দিদি দেবশ্রী গাঙ্গুলীকে। সম্ভবত এদিন নিজের কাজেই ব্যস্ত ছিলেন তিনি। তবে সবমিলিয়ে একেবারে ঘরোয়াভাবেই অভিনেত্রী নিজের সাধ উদযাপন করেছিলেন এদিন। উল্লেখ্য বছরের জুন মাসেই নিজের দ্বিতীয়বার মা হওয়ার খবর সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন রাজ-শুভশ্রী এবার সেই নতুন সদস্যের অপেক্ষাতেই দিন গুণছেন তারা।

Advertisement