বাংলা সিরিয়াল

Shruti-Swarnedu: ব্যাকলেস ব্লাউজে জন্মদিনে স্বর্ণেন্দুর সাথে জমিয়ে নাচ শ্রুতির, ভিডিও ভাইরাল হতেই শুরু চর্চা

Advertisement

Advertisement

শ্রুতি দাস টেলিভিশন জগতের অন্যতম ছক ভাঙা অভিনেত্রীদের মধ্যে একজন। শুরু থেকেই নিজের স্পষ্টবাদী মনোভাবের কারণে চর্চায় থাকেন তিনি। শ্যামলা বর্ণের অভিনেত্রী হিসেবেও কম কথা শুনতে হয় না তাকে। তবে কোন পরিস্থিতি কিভাবে সামলাতে হয়, তা খুব ভালোভাবেই জানেন শ্রুতি। একথা অবশ্য এতদিনে স্পষ্ট সকলের কাছেই। স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালিত জি বাংলার ‘ত্রিনয়নী’ দিয়েই অভিনেত্রী হিসেবে ছোটপর্দায় নিজের অভিনয় জীবনের যাত্রা শুরু করেছিলেন শ্রুতি। এরপর স্টার জলসার ‘দেশের মাটি’তেও মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল তার। তবে তারপর থেকে ছোটপর্দায় অভিনেত্রী হিসেবে দেখা মেলেনি পর্দার ত্রিনয়নীর। সম্প্রতি নিজের অভিনয়ের সূত্র ধরে নয়, সাম্প্রতিক ভাইরাল হওয়া একটি ভিডিওর জন্যই চর্চিত শ্রুতি-স্বর্ণেন্দু।

Advertisement

কয়েকদিন আগেই জন্মদিন ছিল টেলিভিশন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের। ধুমধাম করেই নিজের পরিবারের সদস্যদের সাথে ও প্রেমিকা শ্রুতি দাসের সাথে দিনটি কাটিয়েছেন পরিচালক। নিজেদের মতো করেই স্বর্ণেন্দুর জন্মদিন পালন করলেন শ্রুতি। খাওয়া-দাওয়ার পাশাপাশি হল কেক কাটাও। হিন্দি গানের তালে রোমান্টিক হয়ে নাচতেও দেখা গিয়েছে শ্রুতি ও স্বর্ণেন্দুকে। জন্মদিন পালনের সেইসমস্ত ঝলক তারা নিজেরাই মিনি ভ্লগ হিসাবে শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত সেই ভাইরাল হওয়া ভিডিও সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার।

Advertisement

নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা এই তারকা জুটি। মিডিয়াতে তাদের বয়স থেকে শুরু করে গায়ের রঙ কোন কিছু নিয়েই চর্চা হতে বাকি নেই। তবে একে অপরকে নিয়ে তারা এতটাই সিরিয়াস যে সেইসমস্ত বক্তব্যকে কোনদিনই সেভাবে পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়ার পাতায় একে অপরের প্রতি ভালোবাসা জাহির করতে দেখা যায় তাদের। সেই নিয়ে কম চর্চা হয়নি নেটদুনিয়ায়। তবে স্বর্ণেন্দুর জন্মদিনের দিন একেবারে শাড়ি সাজেই দেখা মিলেছে তার। গোলাপি শাড়ি ও নীল রঙের ব্যাকলেস ব্লাউজে ছিলেন শ্রুতি। অন্যদিকে সাদা ফুলস্লিভ টি-শার্ট ও ব্লু জিন্সে দেখা মিলেছে স্বর্ণেন্দু সমাদ্দারের। ক’দিন ধরে তাদের বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে। তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ঝলক মিলবে।

Advertisement

সম্প্রতি এক নামি সংবাদমাধ্যমের মুখ খুলেছেন শ্রুতি। তার কথায় তিনি এখনই স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত কোনো ধারাবাহিকে কাজ করতে নারাজ। কারণ তিনি এখন স্বর্ণেন্দুর ধারাবাহিকে কাজ করলেই আবারো কটাক্ষের তীর ছুটে আসবে তাদের দিকে। এই সমস্ত বিষয়ে তিনি পাত্তা না দিলেও এখনই কোন বিতর্কে যেতে চাইছেন না তিনি। তিনি জানেন এখনই স্বর্ণেন্দুর ধারাবাহিকে অভিনয় করা শুরু করেন তাহলে সকলেই বলবেন তিনি অন্য পরিচালকদের কাছ থেকে কাজের সুযোগ পান না বলেই নিজের প্রেমিকের ধারাবাহিকে অভিনয় করছেন। তাই তিনি এই মুহূর্তে ছোটপর্দা থেকে বেশ কিছুটা দূরেই রয়েছেন। তার কথায়, ইন্ডাস্ট্রির সকলের সাথেই তার বন্ধুত্ব রয়েছে আগের মতোই। এই মুহূর্তে তিনি নিজের ইউটিউব চ্যানেলের ভ্লগ নিয়েই ব্যস্ত, তা তার চ্যানেলে নজর রাখলেই বোঝা যাবে। স্বর্ণেন্দুর জন্মদিন উপলক্ষ্যে চর্চায় আসতেই অভিনেত্রীর এই বক্তব্য সামনে এসেছে।

Recent Posts