Shreya Ghoshal: ছোট্ট গোপালের সাথে প্রথম জন্মাষ্টমী উদযাপন নতুন মাম্মা শ্রেয়া ঘোষাল

Advertisement

Advertisement

গতকাল ছিল মহা জন্মাষ্টমী অর্থাৎ শ্রী কৃষ্ণের জন্মদিন। এদিন সারা দেশ জুড়ে সকলেই মেতেছেন শ্রীকৃষ্ণ আরাধনায়৷ শ্রীকৃষ্ণের ছোটবেলার নাম ছিল গোপাল। আর গতকাল সোশ্যাল মিডিয়ায় সারাদিন ব্যপী উপচে পড়েছে এই বিশেষ দিনের শুভেচ্ছা বার্তায়। একদম জন্মাষ্টমীর শেষ লগ্নে জ্যন্ত কৃষ্ণের ছবি শেয়ার করলেন টলি বলি গায়িকা শ্রেয়া ঘোষাল। সদ্য মা হয়েছেন শ্রেয়া। তাই তাঁর একমাত্র পুত্রই হল শ্রেয়ার পুরো পৃথিবী। দেবযানকে নিয়ে এখন গায়িকার দিন রাত্রি কেটে যাচ্ছে।

Advertisement

শ্রীকৃষ্ণের জন্মবার্ষিকী উপলক্ষে, ছোট বাচ্চারা তার দুষ্টুমি এবং আদরপূর্ণ আচরণ উদযাপনের চেতনায় দেবতার পোশাক পরে থাকে। সেই একই ঐতিহ্য বজায় রেখে তাঁর নবজাত পুত্রকে ভগবান শ্রীকৃষ্ণের সাজে সাজিয়েছিলেন। ছেলের সাথে গতকাল ছিল শ্রেয়ার প্রথম জন্মাষ্টমী। এই দিন শ্রেয়ার পরণে ছিল লাল আর হলুদ রঙের কম্বিনেশন সুন্দর শাড়ি আর নবজাতকের পরণে সাদা হলুদের জামা আর মাথায় কাপড় বাঁধা। নিজের কোলে গোপালকে তুলে নিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, ‘আমার কোলে লাড্ডু গোপাল…শুভ জন্মাষ্টমী সকলকে’। এরপর শ্রেয়ার অনুরাগীরা ছোট্ট গোপালকে অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। তবে এখনো ছেলেকে পুরোপুরি দেখাননি গায়িকা।

Advertisement

বিয়ের ৬ বছর পর প্রথমবার মা হয়েছেন সুরেলাকন্ঠী শ্রেয়া। গত ২২ শে মে শ্রেয়া আর শিলাদিত্যের কোল জুড়ে এসেছে পুত্রসন্তান‍। সন্তান জন্মের সাথে সাথে এই সুখবর সোশ‍্যাল মিডিয়ায় নিজের সকল অনুরাগীদের সুখবর জানিয়েছিলেন গায়িকা। মা হওয়ার ১১ দিনের মাথায় নিজের নয়নের মনির প্রথম ছবি ও নামও প্রকাশ‍্যে এনেছেন শ্রেয়া।
সদ‍্যোজাত ছেলেকে কোলে নিয়ে ও স্বামী শিলাদিত‍্য মুখোপাধ‍্যায়কে পাশে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন গায়িকা। ছেলেকে ভালোবেসে নাম রেখেছেন দেবযান মুখোপাধ‍্যায়। এখনো সদ‍্যোজাতর মুখ না দেখালেও তার ছোট্ট ছোট্ট হাত পা, মাথা ভরা চুল সবই দেখিয়েছেন।

Advertisement

শ্রেয়ার শৈশব কালের বন্ধু ছিলেন শিলাদিত্য। এক দশকের প্রেমপর্বের পর এরা বিবাহবন্ধনে আবদফহ হন। ২০১৫ সালের ৫ই জানুয়ারি বাল্যবন্ধু শিলাদিত্যকে বিয়ে করেছিলেন শ্রেয়া ৷ বিয়ের পর হ্যাপিলি ম্যারেড কাপল এই দম্পতি। গত ৪ মার্চ শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় প্রথম তিনি জানান, সন্তানের মা হতে চলেছেন শ্রেয়াদিত্য৷ করোনা মহামারির জন্য অন্তঃসত্ত্বাপর্বে শ্রেয়ার ভার্চুয়ালী সাধভক্ষণ হয়। আর সেই ছবি জনপ্রিয় হয়েছিল নেটমাধ্যমে ৷

Recent Posts