ফিরে আসছে ‘শ্রীময়ী’ সঙ্গে জুন আন্টি, পঁচিশে বৈশাখের দিন আসছে ধারাবাহিকের নতুন পর্ব

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বহুদিন ধরেই সিরিয়ালপ্রেমীরা বড্ড মিস করছিলেন ‘শ্রীময়ী’ ও সকলের পরিচিত সেই জুন আন্টিকে। লকডাউনের জেরে স্টুডিওপাড়ার শ্যুটিং হয়ে গিয়েছে বন্ধ, ফলে ধারাবাহিকের পুরোনো পর্বগুলি দেখেই সন্তুষ্ট থাকতে হচ্ছে দর্শকদের। কিন্তু অপেক্ষার অবসান বোধহয় শেষ হয়ে এল। দর্শকদের প্রবল উচ্ছাসের কথা মাথায় রেখেই ফিরে আসছে ‘শ্রীময়ী’, নতুনরূপে এক বিশেষ পর্ব নিয়ে।

Advertisement

বাঙালির প্রানের রবি ঠাকুরের জন্মতিথি পঁচিশে বৈশাখের দিন এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে। অন্যান্য বছরের ন্যায় আড়ম্বরপূর্ন রবীন্দ্রজয়ন্তী পালন করা বর্তমান পরিস্থিতিতে প্রায় অসম্ভব বললেই চলে, ফলে সকলের সঙ্গে সাহিত্য বৈঠক, আড্ডা, রবিগানের চর্চা কিংবা বাঙালির ভূরিভোজ এসব থেকে বিরত থাকতে হবে। সকলেই গৃহবন্দি, কাজেই নিয়মরক্ষার জন্মতিথি পালন করার সম্ভাবনাই বেশি। তবু তারই মাঝে নতুন উদ্যোগ নিয়েছে জলসা পরিবার। এসময়ের সবচেয়ে চর্চিত ও জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র সঙ্গে শ্যুটিংয়ের আদলেই একটি বিশেষ পর্বের আয়োজন করা হয়েছে।

Advertisement

নাচে, গানে, আড্ডায় একেবারে জমজমাট হতে চলেছে পর্বটি, তবে সবটাই বাড়িতে থেকে মোবাইলের মাধ্যমে শ্যুট করে পাঠাবেন তারকারা। এই একই ভাবনাচিন্তা বাস্তবায়িত করা হয়েছে চ্যানেলের রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’এর ক্ষেত্রে। এখানেও বাড়িতে থেকেই সবটুকু শ্যুট করে অনুষ্ঠান সাজানো হয়েছে। সঞ্চালক, প্রতিযোগী থেকে শুরু করে বিচারক সকলেই একই পন্থায় শ্যুটিং সারলেন। একই নিয়মবিধি প্রযোজ্য হতে চলেছে ‘শ্রীময়ী’র ক্ষেত্রেও।

Advertisement

বহুদিন ধরে নতুন পর্বের অপেক্ষায় থাকা দর্শকদের জন্য এই সুযোগটুকু করে দিল জলসা কর্তৃপক্ষ। তবে শ্যুটিং ফ্লোরে নির্দিষ্ট নিয়মবিধি মেনেই কাজ করতে হবে শিল্পী সহ কলাকুশলীদের। রবি ঠাকুরের কথায়, গানে সাজানো এই নতুন পর্ব কতখানি চমকপ্রদ হবে সেটাই দেখার অপেক্ষা।

Recent Posts