গালে নানারকমের রঙ, বসন্তোৎসবে মেতে উঠলেন শ্রীলেখা মিত্র, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: দোল উৎসব ভারতবর্ষের একটি গুরুত্বপূর্ন ঐতিহ্য, যদিও উৎসবপ্রিয় মানুষজন, এর কয়েকদিন আগে থেকেই বসন্তোৎসবে মেতে উঠছেন, এটাই এখন ট্রেন্ড। বলিউড থেকে টলিউড সকল তারকারাই কোনো না কোনো প্রি হোলি পার্টি বা বসন্তোৎসবে যোগদান করছেন। সোশ্যাল মাধ্যমে সেই সমস্ত ছবি ও ভিডিও হুহু করে উঠে আসছে ভাইরালের তালিকায়।

Advertisement

আমাদের বাঙালিদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রবীন্দ্রনাথ ঠাকুর। তাই এই রঙের উৎসব বাংলার মানুষের খুবই কাছের ও খুবই প্রিয় একটি উৎসব। দোলের আগে রংয়ে নিজেকে রাঙিয়ে এমন বার্তাই ছড়িয়ে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

Advertisement

আরও পড়ুন : রঙে মাখামাখি নিক-প্রিয়াঙ্কা, সঙ্গ দিলেন ক্যাটরিনা

Advertisement

দোলের আগেই ট্রেন্ড মেনে রং এ রঙিন হয়ে আনন্দে মেতে উঠলেন তিনি। সেই সঙ্গে দিলেন এক সুখবর তার সকল ভক্তদের জন্য। রংবেরঙের আমেজে বেশ কিছু ছবি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সঙ্গে জানালেন রবি ঠাকুরের প্রতি তার শ্রদ্ধাজ্ঞাপন।

পোস্টের ক্যাপশনে লেখা ‘আমরা ঠাকুর মানি’ এখানে ঠাকুর বলতে তিনি রবি ঠাকুরকে বুঝিয়েছেন, এবং দোল উপলক্ষ্যে তার একটি নতুন ভিডিও আসতে চলেছে তা বেশ অনুমান করা যায়। উল্লেখ্য বেশ কয়েকমাস আগে একটি নিজস্ব ইউটিউব চ্যানেল চালু করেন যার নাম ‘আমি শ্রীলেখা’। তার আসন্ন ভিডিয়োর অপেক্ষায় অগনিত দর্শকরা অপেক্ষমান। নীচে সেই পোস্টটিই তুলে ধরা হল আপনার জন্য। ছবিগুলি দেখে নিন।

Recent Posts