বিনোদন

ডেনিম জিন্স এবং সাদা টপে দুর্দান্ত পোজ দিয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, ফটো দেখুন

Advertisement

Advertisement

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ইদানিং তাঁর স্টাইল স্টেটমেন্ট নিয়ে যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করছেন। তবে শ্রদ্ধার পছন্দ ক্যাজুয়াল আউটফিট। সাধারণতঃ শুটিংয়ে বিভিন্ন ধরনের পোশাক পরতে হয়। পার্টি ও বিভিন্ন ইভেন্টেও ডিজাইনার পোশাক পরেন শ্রদ্ধা। এই কারণে সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় বেরোনোর জন্য তিনি বেছে নিলেন ক্যাজুয়াল আউটফিট। সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন শ্রদ্ধা।

Advertisement

এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের ফুলস্লিভ সোয়েটশার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। হাই ওয়েস্ট ট্রাউজারটি ফ্লেয়ারড। শ্রদ্ধার মেকআপও ছিল যথেষ্ট হালকা। ন্যুড শেডের লিপস্টিক ও কাজলেই যথেষ্ট সুন্দরী লাগছিল তাঁকে। খোলা ছিল শ্রদ্ধার চুল। তবে নজর কাড়ছিল তাঁর হাতের ব্যাগ। সাদা রঙের ব্যাগ জুড়ে ছিল কেটলি থেকে কাঁচের গ্লাসে চা ঢালার প্রিন্ট। এই ধরনের আরও একটি ব্যাগ কিছুদিন আগে দেখা গিয়েছিল শ্রদ্ধার হাতে। সেই ব্যাগ জুড়ে ছিল বড়াপাও-এর প্রিন্ট। এদিন গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন শ্রদ্ধা। তবে তা বেশিক্ষণের জন্য নয়। শ্রদ্ধাকে দেখে মনে হচ্ছিল, যথেষ্ট তাড়া রয়েছে তাঁর।

Advertisement

গত বছর দশেরায় শ্রদ্ধা নিজেকে একটি নতুন ল্যাম্বার্গিনি গাড়ি উপহার দিয়েছেন যার দাম সাড়ে চার কোটি টাকা। এটি একটি লাল রঙের ল্যাম্বার্গিনি। গাড়িটি দেখতে যথেষ্ট বড় হলেও ভিতরে মাত্র দুইজনের বসার জায়গা রয়েছে। ইদানিং মাঝে মাঝেই সেই ল্যাম্বার্গিনি চালিয়ে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়ছেন শ্রদ্ধা। এমনকি বিভিন্ন ইভেন্টেও এই গাড়িতেই যেতে দেখা যাচ্ছে শ্রদ্ধাকে। আগামী দিনে ‘স্ত্রী 2’-তে দেখা যাবে শ্রদ্ধাকে। এর মধ্যেই নতুন বছরের শুরুতে মহাদেব বেটিং অ্যাপ কেসে নাম জড়িয়েছে শ্রদ্ধার। ইডির সমন পৌঁছে গিয়েছে শ্রদ্ধার কাছে।

Advertisement

Recent Posts