বিনোদন

বান্ধবীর বিয়েতে চুটিয়ে নাচলেন শ্রদ্ধা কাপুর, অভিনেত্রীর এমন স্টাইল আপনি আগে কখনো দেখেননি।

Advertisement

Advertisement

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) স্টারকিড হলেও তাঁর শৈশব কেটেছে আর পাঁচজন সাধারণ শিশুর মতোই। তাঁর বাবা শক্তি কাপুর (Shakti Kapoor) কোনোদিনই ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনার পক্ষপাতী ছিলেন না। শ্রদ্ধা সকলের অন্তরালে নিজেকে অভিনেত্রী হিসাবে তৈরি করেছেন। বরাবর বড় পর্দায় নজরকাড়া তিনি। তবে শ্রদ্ধা যথেষ্ট ডাউন টু আর্থ। সম্প্রতি তাঁর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তাতে আরও একবার প্রমাণ হয়েছে, তারকা হলেও শ্রদ্ধার মাটির কাছাকাছি।

Advertisement

কিছুদিন আগে শ্রদ্ধার বান্ধবী ও হেয়ারস্টাইলিস্ট নিকিতা মেনন (Nikita Menon) সাতপাকে বাঁধা পড়েছেন। তাঁর বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে সকলকে অবাক করে দিয়েছেন শ্রদ্ধা। তাঁকে দেখা যাচ্ছে নিকিতার পরিবারের সদস্য ও অন্য বন্ধুদের সাথে নাচতে। শ্রদ্ধার আচরণ দেখে কোনোভাবেই তারকা মনে হওয়া সম্ভব নয়। শ্রদ্ধার পরনে রয়েছে গোলাপি রঙের বাঁধনি প্রিন্টেড লেহেঙ্গা-চোলি। সুতির তৈরি চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। সলমান খান (Salman Khan),অক্ষয় কুমার (Akshay Kumar) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) অভিনীত ফিল্ম ‘মুঝসে শাদি করোগি’-র গান ‘ছম ছম’-এর সাথে নেচেছেন শ্রদ্ধা।

Advertisement

Advertisement

শুধুমাত্র নাচ নয়, শ্রদ্ধা তাঁর হাতে পরেছেন মেহেন্দি। মেহেন্দি শিল্পীর সাথে সেলফি তুলেছেন তিনি। সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই শ্রদ্ধার ডাউন টু আর্থ স্বভাবের তারিফে পঞ্চমুখ। গত বছর দীপাবলীর সময় নিজেকে একটি ল্যাম্বার্গিনি উপহার দিয়েছেন শ্রদ্ধা। ইদানিং মাঝে মাঝেই লাল রঙের ল্যাম্বার্গিনিটি ড্রাইভ করে তাঁকে বেরিয়ে পড়তে দেখা যায় মুম্বইয়ের রাস্তায়। ব্যাগের ডিজাইনেও গত ডিসেম্বর মাস থেকে চমকে দিয়েছেন শ্রদ্ধা। কাপড়ের ব্যাগ ব্যবহার করছেন তিনি যাতে রয়েছে মুম্বইয়ের বিখ্যাত স্ট্রিট ফুড বড়াপাও-এর প্রিন্ট। কখনও বা দেখা যাচ্ছে কাঁচের গ্লাস ভর্তি চায়ের প্রিন্ট।

Recent Posts