বলিউড

হাওয়ায় উড়ে গেল শিবগামী দেবীর শাড়ির আঁচল, ক্যামেরায় ধরা পড়তেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

রাম্যা কৃষ্ণান দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। শুরু থেকেই একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। প্রথম সারির একাধিক দক্ষিণী তারকাদের সাথে কাজ করেছেন অভিনেত্রী। খুব শীঘ্রই আবারও বড়পর্দায় দেখা মিলবে তার। বিজয় দেবারাকোন্ডা ও অনন্যা পান্ডের সাথে আসন্ন লাইগার ছবিতে দেখা মিলবে রাম্যা কৃষ্ণানের। আগে থেকেই বাকিদের সাথে সেই ছবির প্রচারও শুরু করে দিয়েছেন তিনি। আর একটি প্রচারে গিয়েই যা ঘটলো! তা ধরা পড়েছে পাপারাজিৎদের ক্যামেরায়। এই মুহূর্তে সেই কারণেই চর্চার আলোয় রাম্যা কৃষ্ণান।

Advertisement
Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে বিজয় দেবারাকোন্ডার সাথে ছবির প্রচারে দেখা মিলেছে অভিনেত্রীর। স্টাইলিশ লুকেই এদিন ছবির প্রমোশনে উপস্থিত ছিলেন অভিনেত্রী। এদিন অভিনেত্রী কালো স্ট্রাইপ ব্লাউজ ও লাল-বেগুনীর কম্বিনেশনের একটি শিফন শাড়িতে ছিলেন। তবে এদিন পাপারাজিৎদের ক্যামেরার সামনে আসতেই হাওয়ার দাপটে কিছুক্ষণের জন্য হলেও অপ্রস্তুতিতে পড়েছিলেন অভিনেত্রী। সকলের সামনেই উড়ে যাচ্ছিল অভিনেত্রীর আঁচল। আর সেইসময় শাড়ির আঁচল নিয়েই রীতিমতো হিমশিম খেলেন অভিনত্রী, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে।

Advertisement

তবে একজন প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজেকে সঙ্গে সঙ্গেই সামলে নিয়েছিলেন তিনি। এই পরিস্থিতি থেকে নিজেকে ঠিক করে নিয়েই তিনি পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে। এদিন তার সাথে দেখা গিয়েছিল ‘লাইগার’ ছবির অভিনেতা বিজয় দেবারাকন্ডাকেও, উল্লেখ্য সেই ঝলকও এই মুহূর্তে ভাইরাল নেটমাধ্যমে। এদিন এই প্রচারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির বাকি তারকাদের পাশাপাশি অন্যান্য কর্মকর্তারাও। আপাতত, এই প্রথম সারির দক্ষিণী অভিনেত্রী নেটমাধ্যমে তার অগণিত অনুরাগীদের পাশাপাশি সমগ্র নেটজনতার মাঝেও চর্চায় রয়েছেন সাম্প্রতিক এই ঘটনার সূত্র ধরেই।

Note: প্রতিটি ছবি প্রতীকী (ছবির উৎস: গুগল)
Disclaimer: ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই খবরটি তৈরি করা হয়েছে। bharatbarta তার পক্ষ থেকে এটি নিশ্চিত করে না।