বলিউড

VIDEO: লাল শিফন শাড়ি ও প্রিন্টের ব্লাউজ পরে এমন নাচলেন ‘আঙ্গুরি ভাবী’, হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

বেশিরভাগ দর্শকদের কাছে ‘আঙ্গুরী ভাবী’ নামেই পরিচিত শিল্পা শিন্ডে। ‘ভাবী জি ঘার পার হ্যায়’এর সূত্র ধরেই মানুষের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে ৪৪ বছর বয়সেও অবিবাহিত অভিনেত্রী। তবে সম্প্রতি পুনরায় চর্চার আলোয় তিনি। ‘ভাবী জি ঘার পার হ্যায়’এর একটি দৃশ্যের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী। সম্প্রতি তার শেয়ার করা একটি ভিডিওর মাধ্যমেই সামনে এসেছে সেই দৃশ্য।

Advertisement

সম্প্রতি শিল্পা শিন্ডে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একটি নাচের ভিডিও শেয়ার করে নিয়েছেন। ভিডিওতে সালমান খান ও জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত ‘কিক’ ছবির হিট গান ‘ইয়ার না মিলে’র তালে রাস্তার মাঝেই নাচতে দেখা গিয়েছে তাকে। তার পরনে ছিল লাল শিফন শাড়ি ও ববি প্রিন্টের ব্লাউজ। ভিডিওতে খোলা চুলে, হালকা মেকাপে বিভূতি নারায়ণের দিকে তাকিয়েই উল্লেখ্য গানের সাথে নাচেছেন তিনি, যা দেখে বিভূতি নারায়ণেরও চোখ কপালে উঠে গিয়েছে। ‘ভাবী জি ঘার পার হ্যায়’এর একটি দৃশ্যের অংশ এটি। অভিনেত্রী সেই অংশটুকুই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে রীতিমতো ভাইরাল নেটনাগরিকদের মাঝে।

Advertisement

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী প্রশ্নের ছলে ক্যাপশনে লিখেছেন, এমনভাবে নাচলে তিনি কি ‘ঝলক দিখ লা যা’য় পার্টিসিপেট করে জিতে যাবেন! পাশাপাশি তিনি সকলের উদ্দেশ্যে এও প্রশ্ন রেখেছেন, তাকে আর কতটা পরিশ্রম করতে হবে সবাইয়ের মনোরঞ্জন করার জন্য! অবশ্য অভিনেত্রীর এই পোস্ট দেখে এটুকু স্পষ্ট তিনি ‘ঝলক দিখ লা যা’র প্রমোশন করছেন। উল্লেখ্য, শিল্পা শিন্ডে ‘বিগ বস সিজন ১১’র বিজেতা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ তিনি। প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী, যা ভাইরাল হয় নিমেষ। সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। শুধুমাত্র টেলিভিশনের পর্দায় নয় ওয়েব সিরিজের পর্দাতেও বেশ পরিচিত তিনি। একাধিক প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যেও দেখা মেলে তার। নিজের এই ভিডিওটি ছাড়াও এই মুহূর্তে ‘পৌরুষপুর’ নামক ওয়েব সিরিজের হাত ধরেও চর্চায় শিল্পা শিন্ডে।