Shilpa Shetty :একমাস পর স্বমহিমায় সুপার ড্যান্সারের সেটে ফিরেছেন শিল্পা, ফেরার আগে নির্মাতাদের কি শর্ত দিয়েছিলেন অভিনেত্রী!

Advertisement

Advertisement

শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার দৌলতে বিটাউনের পেজ থ্রিয়ের চর্চায় উঠে এসেছেন শিল্পা শেট্টি কুন্দ্রা। পর্ন ভিডিও তৈরি ও তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হন। এর পর থেকেই রাজের কুকীর্তির জন্য শিল্পাকে নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেকের প্রশ্ন রাজ ঘরণী ও তাঁর পরিবার কি এই ব্যবসার সাথে জড়িয়ে। তবে এসবে সবচেয়ে বেশি প্রভাব পড়ে শিল্পার ওপর। নানান জায়গায় নানা ভাবে ট্রোল্ড হন অভনেত্রী।

Advertisement

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিজেকে অন্তরালে রেখেছিলেন শিল্পা মপ্রায় একমাস একেবারে অন্তরালে চলে গেছিলেন অভিনেত্রী। তবে স্বামী জামিন পেতেই ১৮ অগস্ট বুধবার ফের যোগ দিলেন কাজে। ডান্স রিয়েলিটি শো-র সেটে বিচারক হিসেবে ফের দেখা পাওয়া যায়। আর এই দিন প্রতিযোগি থেকে বিচারক সকলেই অভিনেত্রীকে বিশেষ ভাবে অর্ভথ্যনা জানান।

Advertisement

আর এই মঞ্চে দাঁড়িয়ে সেখান থেকে তিনি বার্তা দিয়েছেন স্বামী না থাকলে নিজের অস্তিত্বের জন্য লড়তে হয়। সন্তানের জন্য লড়াই করতে হয়। শুধু লড়াই আর লড়াই। এই করেই ক্ষান্ত হননি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় চলছে নানা পোস্ট। এছাড়াও তিনি নিজের নানান পোস্টের মাধ্যমে বোঝাতে চেয়েছেন এই ঘটনার সঙ্গে তিনি বা তাঁর পরিবারের কেউ যুক্ত নন।

Advertisement

রাজের গ্রেপ্তারির পর গুজব রটেছিল রিয়ালিটি শোয়েরকর্তৃপক্ষ শিল্পাকে নাকি শো থেকে বাদ দিয়েছেন । তবে পরবর্তীতে নির্মাতারা সাফ জানিয়ে দিয়েছেন, একবারের জন্যও শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার কথা ভাবেননি তাঁরা। সেই সময় অভিনেত্রী নিজের জীবনে সমস্যায় থাকার জন্য কিছুদিনের ছুটি চেয়েছিলেন। তাঁর অনুরোধের পরই রিয়েলিটি শো-এর নতুন বিচারকের ব্যবস্থা করেছিলেন নির্মাতারা। শিল্পার অনুপস্থিতিতে সুপার ডান্সারের সেটে দেখা মিলেছে সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, করিশ্মা কাপুরের মতো বিশেষ অতিথিদের।

তবে জানা গিয়েছে সুপার ড্যান্সারের সেটে কামব্যাকের আগে নির্মাতাদের কাছে কিছু বিশেষ শর্ত রেখেছিলেন অভিনেত্রী শিল্পা। কি সেই শর্ত? অভিনেত্রী শর্ত রাখেন এই অনুষ্ঠান চলাকালীন রাজ- সংক্রান্ত কোনও প্রশ্ন তাঁকে করা যাবে না। এছাড়া তাঁকে কোনো বিতর্কিত প্রশ্ন করা যাবে না। কোনোভাবে এই মঞ্চে তাঁর পরিবারের কথা সেটে না ওঠে, সে ব্যাপারেও সর্তকবাণী দেওয়া হয়েছে। আর শোয়ের নির্মাতারাও তাঁর সব শর্ত মেনে অভিনেত্রীকে পুনরায় ফিরিয়ে এনেছেন। পাশাপাশি এও জানা গিয়েছে আগে সবসময় হাসিখুশি থাকা শিল্পাও নাকি আগের মতন মন খুলে আর সেভাবে কারোর সাথে কথা বলছেন না।

Recent Posts