অনিল কাপুরকে নকল করে মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচ করলেন শিল্পা শেঠি, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি ইন্ডিয়াজ গট ট্যালেন্ট শো থেকে নেওয়া হয়েছে

Advertisement

Advertisement

শিল্পা শেঠিকে চেনেন না কিংবা সোশ্যাল মিডিয়াতে তাকে ফলো করেন না এরকম মানুষ ভারতে বিরল। ভারতের সবথেকে ভালো কিছু জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে একজন হলেন শিল্পা। সোশ্যাল মিডিয়াতে তিনি অত্যন্ত অ্যাক্টিভ থাকেন এবং তার ফলোয়ারের সংখ্যা কিন্তু প্রচুর। তিনি তার ফিটনেস এবং তার একাধিক পোষ্টের মাধ্যমে সকলের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকেন।

Advertisement

সম্প্রতি তিনি নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতের সঙ্গে ডান্স করতে। এই ভিডিওটি তার অনুরাগীরা দারুণভাবে ভালোবাসা দিয়েছেন। অনেকেই তার এই ভিডিও বেশ পছন্দ করেছেন। বিশেষ করে দুই প্রিয় তারকার যুগলবন্দী সকলেই বেশ পছন্দ করেছেন।

Advertisement

শিল্পা এবং মাধুরীর এই ভিডিওটি ইন্ডিয়া গট ট্যালেন্ট শোয়ের। এখানে দেখা যাচ্ছে, এই দুই তারকা ” কেহ দো কি তুম হো মেরি ওয়ারনা” এই গানের সঙ্গে নাচ করেছেন। এখানে আমরা অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিতকে নাচতে দেখেছিলাম আসলে। তবে এবারে নতুন ভিডিওতে অনিল কাপুরের জায়গায় আছেন শিল্পা।

Advertisement

শিল্পা শেঠি এই গানের সঙ্গে যেভাবে পারফর্ম করলেন, সকলেই তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই তার এই পারফরমেন্সটিকে বেশ পছন্দ করেছেন। কয়েক ঘন্টার মধ্যেই প্রায় লক্ষাধিক মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন ও অনেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। শিল্পা এই ভিডিওটি শেয়ার করে লিখলেন, “যাই হয়ে যাক না কেন, মাধুরী দীক্ষিত যখন স্টেজে আসেন, তখন একটা আলাদা ব্যাপার তৈরি হয়। উনি পুরো স্টেজের উপরে নিজের একটা প্রভাব তৈরি করে ফেলেন। এইটা একটা দারুন মুহূর্ত।”