বিনোদন

আমাকে ইচ্ছামত ব্যবহার করেছে অক্ষয় কুমার, মুখ খুললেন শিল্পা শেঠি – BOLLYWOOD NEWS

অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কের ইতি ঘটলেও টুইংকেল খান্নাকে কোনরকম দোষ দেননি শিল্পা শেঠি।

Advertisement

Advertisement

রাজ কুন্দ্রার সাথে চুটিয়ে সংসার করার পরেও নিজের পুরনো প্রেমিককে কিছুতেই ভুলতে পারছেন না অভিনয়ের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তাইতো বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে নিজের পুরনো প্রেমিক অর্থাৎ অক্ষয় কুমার সম্পর্কে জল ঘোলা করেছেন তিনি। আমরা আপনাদের জানিয়ে রাখি, ‘তু খিলাড়ি মে আনাড়ি’ সিনেমার শুটিং-এর সময় একে অন্যের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন বলিউডের এই দুই জনপ্রিয় তারকা। সেই সময় বিভিন্ন সেটে তাদের নিয়ে বিশেষভাবে আলোচনাও শোনা দিয়েছিল।

Advertisement

এই নিবন্ধে আমরা আপনাদের জানিয়ে রাখি, অক্ষয় কুমারের সাথে শুধুমাত্র শিল্পা শেঠির নাম জড়িয়েছে এমনটা নয়, রাবিনা ট্যান্ডন, শিল্পা শেঠি থেকে শুরু করে প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফসহ অনেক অভিনেত্রীদের সঙ্গেই তিনি সম্পর্কে ছিলেন বলে জোর গুঞ্জন ছিল বলিউড পাড়ায়। তবে তার সত্যতা কখনোই প্রমাণিত হয়নি।

Advertisement

তবে, ২০০০ সালে অক্ষয় কুমার বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ট্যুইঙ্কেল খান্নার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। আর এরপরেই সোশ্যাল মিডিয়ায় জমকালো আলোচনা শুরু হয় অক্ষয় কুমার এবং শিল্পা শেঠির পুরনো সম্পর্ক নিয়ে। ওই সময় এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে শিল্পা দাবি করেন, অক্ষয় তাঁকে ব্যবহার করে ছুড়ে ফেলে দিয়েছেন।

Advertisement

তবে অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কের ইতি ঘটলেও টুইংকেল খান্নাকে কোনরকম দোষ দেননি শিল্পা শেঠি। সেই সময় তিনি দাবি করেছিলেন, ‘নিজের মানুষ যখন প্রতারণা করে তখন অন্যকে দোষ দিয়ে লাভ কি?’ অর্থাৎ, অক্ষয় কুমার কখনোই তাদের সম্পর্কের গুরুত্ব দেননি, যার ফলে স্বাভাবিকভাবে টুইংকেল খান্না তাদের মধ্যে প্রবেশ করেন।

Recent Posts